টাইগারদের বিশ্বকাপ জার্সি পাওয়া যাবে আড়ংয়ে

টাইগারদের বিশ্বকাপ জার্সি পাওয়া যাবে আড়ংয়ে

আজ (১১ অক্টোবর) রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হয়ে গেল বাংলাদেশ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি। দর্শকদের জন্যও আনুষ্ঠানিকভাবে পাওয়া যাবে ১৩ অক্টোবর থেকে।

বিশ্বকাপ খেলতে দল দেশ ছেড়েছে ৩ অক্টোবর। তবে আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচিত হয়নি তার আগে।

ওমান একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেই চোখে পড়ে টাইগারদের বিশ্বকাপ জার্সি। যদিও তখনো নিশ্চিত ছিলনা ওটাই বিশ্বকাপ জার্সি কিনা।

শেষ পর্যন্ত আজ (১১ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উন্মোচিত হয় জার্সি। যার আয়োজন করে ভক্ত সমর্থকদের জন্য জার্সি বিতরণকারী প্রতিষ্ঠান আড়ং।

বাংলাদেশ দলের বিশ্বকাপের জন্য তৈরি এই জার্সিটির একমাত্র অফিশিয়াল রিটেইলার আড়ং। জার্সিটি দেশব্যাপী আড়ং এর সকল আউটলেট, আড়ং ডট কম ও আড়ং অ্যাপে পাওয়া যাবে। এই জার্সিটি পরেই বাংলাদেশ দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো খেলবে।

জার্সি উন্মোচন প্রোগ্রাম দেখুন 

অনুষ্ঠানে জানানো হয় আগামী ১৩ অক্টোবর থেকে ক্রিকেটারদের জন্য বানানো মানের জার্সিটি পাওয়া যাবে আড়ং এর দেশব্যাপী আউটলেটগুলোতে। সাথে আড়ং এর অফিশিয়াল ওয়েবসাইট ও অ্যাপসের মাধ্যমে আজ থেকেই প্রি অর্ডার করা যাবে।

ব্র্যাক এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ বলেন, “সারা দেশব্যাপী এবং অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের গ্রাহকদের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সিটি পৌছে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ক্রিকেট টাইগারদের মাধ্যমে বিশ্বের দরবারে জাতি হিসাবে নিজেদের তুলে ধরার অংশ হতে পেরে আমরা গর্বিত। বাঘের গর্জনে জয় ছিনিয়ে আনবে আমাদের ক্রিকেটাররা – এই শুভকামনা থাকলাে।”

জার্সি উন্মোচন অনুষ্ঠানে তামারা হাসান আবেদ ছাড়াও উপস্থিত ছিল টাইগারদের জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টসের স্বত্বাধিকারীরা মেহতাব উদ্দিন আনোয়ার সেন্টু। উপস্থিত ছিল বিসিবির সদ্য নির্বাচিত পরিচালকদের একটা অংশ, তাদের মধ্যে আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, ওবেদ নিজাম, মাহবুব আনাম উল্লেখযোগ্য।

জার্সির মূল্য নির্ধারণ করা হয়েছে প্রাপ্ত বয়স্কদের জন্য ১৪০০ টাকা। অন্যদিকে অপ্রাপ্ত বয়স্কদের জন্য যা ১ হাজার টাকা।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইসিসির চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা ‘১০’ ক্রিকেটার

Read Next

সাকিবের দুর্দান্ত ফিনিশিংয়ে ব্যাঙ্গালোরের বিদায়, কোয়ালিফায়ারে কোলকাতা

Total
15
Share