তামিমকে নিয়েই চট্টগ্রামের এনসিএল দল, তবে…

নিজেদের ব্যাটিংয়ের সাথে উইকেটকেও দুষলেন তামিম

হাঁটুর চোটে লম্বা বিরতির পর নিজেকে ফিরে পাওয়ার মিশনে তামিম ইকবালের প্রস্তুতির মঞ্চ ছিল নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল)। ব্যাট হাতে খুব একটা ছন্দে ছিলেন না ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে। সাথে এলিমিনেটর ম্যাচে চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন ৩ সপ্তাহের জন্য। আর তাতে আসন্ন জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম কয়েক রাউন্ডও মিস করতে হচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেমে নাম সরিয়ে নেওয়ায় তামিমের সামনে সুযোগ ছিল এনসিএলের কয়েকটি ম্যাচ খেলার। চলতি মাসের ১৭ তারিখ থেকে শুরু হচ্ছে এনসিএল। চট্টগ্রাম বিভাগের স্কোয়াডে নাম থাকলেও চোটে পড়ায় সেখানেও পর্যাপ্ত সুযোগ মিলছে না।

যদিও চলতি মাসের শেষদিকেই ফিট হয়ে ওঠার কথা বাঁহাতের বৃদ্ধাঙ্গুলিতে চিড় ধরা পড়া তামিমের। সে হিসেবে এনসিএলের শেষদিকে চতুর্থ রাউন্ড থেকে তাকে পাওয়া যেতে পারে।

তামিমকে শুরুতে না পাওয়া প্রসঙ্গে চট্টগ্রাম বিভাগের ম্যানেজার আবু সামা বিপ্লব ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘তামিম ইকবালের খেলার কথা ছিল। সে নেপাল থেকে আসার আগে ১৭ জনের একটা স্কোয়াড পাঠিয়েছিল নির্বাচকরা সেখানে তার নাম ছিল। তবে এখন যেহেতু সে চোটে পড়েছে স্কোয়াডে পরিবর্তন আসতে পারে, নির্বাচকরা আমাদের সেভাবেই জানিয়েছে।’

এদিকে নিজেদের প্রস্তুতি নিয়ে তিনি যোগ করেন, ‘আফতাব আহমেদের অধীনে চট্টগ্রামে প্রস্তুতি চলছে আমাদের। আমাদের প্রথম ম্যাচ রাজশাহী বিভাগের বিপক্ষে কক্সবাজারে। টায়ার-১ এর ম্যাচগুলো সিলেটে শুরু হবে আর টায়ার-২ এর ম্যাচগুলো কক্সবাজারে। প্রথম ম্যাচ ১৭ অক্টোবর মাঠে গড়ানোর কথা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বকাপে ভারত দলের সঙ্গী উমরান মালিক

Read Next

লেগ স্পিনার না খেলালে জিতেও পয়েন্ট হারাবে দলগুলো

Total
7
Share