বিশ্বকাপে ভারত দলের সঙ্গী উমরান মালিক

নটরাজনের বিকল্প হিসেবে হায়দ্রাবাদ দলে উমরান মালিক

আইপিএলে গতির ঝড় তুলে বিশ্বকাপে ভারত দলের সঙ্গী উমরান মালিক। জম্মু-কাশ্মীরের পেসার উমরান মালিক চলতি আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে শেষ কয়েকটি ম্যাচে গতিতে নজর কেড়েছেন। আর তাতেই তাঁর ভাগ্য খুলল; পেলেন বড় সুখবর। উমরানকে নেওয়া হয়েছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের নেট বোলার হিসাবে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে উমরান মালিককে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মূল স্কোয়াডের সঙ্গে জৈব সুরক্ষা বলয়ে যোগ দিতে বলা হয়েছে। উমরানের সঙ্গে থাকতে পারেন ব্যাঙ্গালোরের হয়ে এবারের মৌসুমে আলো ছড়ানো পেসার হারশাল প্যাটেল। প্রত্যেকেই ভারতীয় দলের নেট বোলার হিসাবে যোগ দেবেন।

হায়দ্রাবাদের থাঙ্গারাসু নটরাজন করোনার জন্য আইপিএল থেকে ছিটকে যাওয়ায় সুযোগ পান উমরান মালিক। চলতি আইপিএলের সর্বোচ্চ গতিশীল বোলার এখন উমরান। কিন্তু কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন হায়দ্রাবাদ প্লে অফের দৌড়ের বাইরে।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের স্কোয়াডঃ

ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, রিশাব পান্ট, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, আক্সার প্যাটেল, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি ও জাসপ্রীত বুমরাহ।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, শারদুল ঠাকুর ও দীপক চাহার।

৯৭ ডেস্ক

Read Previous

দেশে ফিরছেন বিপ্লব, দলে রুবেলের স্ট্যাটাস যা

Read Next

তামিমকে নিয়েই চট্টগ্রামের এনসিএল দল, তবে…

Total
3
Share