টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের প্রধান কোচ সাকলাইন মুশতাক

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের প্রধান কোচ সাকলাইন

সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিতব্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করবেন পাকিস্তানের সাবেক অফ স্পিনার সাকলাইন মুশতাক। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে পিসিবি বিশ্বকাপের জন্য পাকিস্তান দলের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করে। উইকেটরক্ষক ব্যাটসম্যান আজম খানের পরিবর্তে সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, খুশদিল শাহের পরিবর্তে ফখর জামান এবং মোহাম্মদ হাসনাইনের পরিবর্তে হায়দার আলিকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সাথে যাবেন খুশদিল।

এদিকে ইনজুরির কারণে মিডল অর্ডারের ড্যাশিং ব্যাটসম্যান শোয়েব মাকসুদ বিশ্বকাপ থেকে ছিটকে যান, তার পরিবর্তে স্কোয়াডে ঢুকেছেন শোয়েব মালিক।

বিশ্বকাপে পাকিস্তান দলের ম্যানেজমেন্ট ও স্টাফরা হলেনঃ

সাকলাইন মুশতাক (প্রধান কোচ), শহীদ আসলাম (সহকারী প্রধান কোচ), ম্যাথু হেইডেন (ব্যাটিং পরামর্শক), ভারনন ফিল্যান্ডার (বোলিং পরামর্শক), ক্লিফ ডিকন ( ফিজিও থেরাপিস্ট), ড্রিকাস সাইমান (স্ট্রেংথ এবং কন্ডিশনিং কোচ), আবদুল মাজিদ (ফিল্ডিং কোচ), তালহা এজাজ (দলের এনালিস্ট), অবসরপ্রাপ্ত কর্নেল মুহাম্মদ ইমরান (নিরাপত্তা ব্যবস্থাপক), ইবাহিম বাদিস (মিডিয়া এবং ডিজিটাল ম্যানেজার), ডাক্তার নাজিব সুমরো ( দলের ডাক্তার), মালাং আলি (সংবাহক)।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, হায়দার আলি, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।

ট্রাভেলিং রিজার্ভ– খুশদিল শাহ, শাহনেওয়াজ ধানি ও উসমান কাদির।

৯৭ ডেস্ক

Read Previous

বাদ পড়লেন আজম, নির্বাচকের পদত্যাগ চান মুদাসসর নজর

Read Next

ছিটকে গেলেন মাকসুদ, পাকিস্তানের বিশ্বকাপ দলে শোয়েব মালিক

Total
5
Share