বাদ পড়লেন আজম, নির্বাচকের পদত্যাগ চান মুদাসসর নজর

বাদ পড়লেন আজম, নির্বাচকের পদত্যাগ চান মুদাসসর নজর

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে আজম খানকে বাদ দেওয়ায় পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমের অপসারণ চেয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার মুদাসসর নজর।

ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে দারুণ পারফরম্যান্সের সুবাদে আজম খানকে বাদ দিয়ে সম্প্রতি দলে অন্তর্ভুক্ত করা হয় সরফরাজ আহমেদকে।

একটি স্থানীয় নিউজ চ্যানেলকে নজর জানান, প্রধান নির্বাচকরা হঠাৎ করে আজম খানকে দল থেকে বাদ দিয়েছে এবং এতে তার আত্নবিশ্বাসে বড় ধরণের ক্ষতি দেখা দিতে পারে।

‘আজম খানকে দলে রাখা নিয়ে হাস্য রসাত্নক পরিবেশ সৃষ্টি করা হয়েছে। এরপর তাকে দল থেকে বাদ দেওয়া হলো এবং তার আত্নবিশ্বাসের ক্ষতি করলো। এটা খুবই অবিবেচকের মত কাজ,’ বলেন নজর।

‘যদি নির্বাচকরা তাদের সিদ্ধান্তের ইউটার্নই নেয়, তাহলে বলা যায় তাদের প্রথম সিদ্ধান্ত ভুল ছিল। এতে কোন সন্দেহ নেই যে, পাকিস্তান এখন অনেক শক্তিশালী হয়েছে। তবে এর মানে এই নয় যে, আজম খান এমন অবিচারের শিকার হবে।’

১৫ জনের স্কোয়াডে পেসার শাহনেওয়াজ দাহানিকেও দলে রাখা উচিত ছিল বলে মনে করেন নজর।

শুক্রবার সন্ধ্যায় পাকিস্তান তাদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করে। খুশদিল শাহের পরিবর্তে ফখর জামান এবং মোহাম্মদ হাসনাইনের পরিবর্তে হায়দার আলিকে দলে নেওয়া হয়। এছাড়াও আজম খানকে বাদ দিয়ে সরফরাজ দলে আসেন। এছাড়া ইনজুরির কারণে ছিটকে গেছেন শোয়েব মাকসুদ। তার পরিবর্তে দলে ঢুকেছেন অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, হায়দার আলি, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।

ট্রাভেলিং রিজার্ভ– খুশদিল শাহ, শাহনেওয়াজ ধানি ও উসমান কাদির।

৯৭ ডেস্ক

Read Previous

হায়দ্রাবাদ সমর্থকদের জন্য আবেগী ওয়ার্নারের বিদায়ী বার্তা

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের প্রধান কোচ সাকলাইন মুশতাক

Total
4
Share