বাংলাদেশের অপেক্ষায় মুস্তাফিজ, সাকিবের অপেক্ষায় বাংলাদেশ

বাংলাদেশের অপেক্ষায় মুস্তাফিজ, সাকিবের অপেক্ষায় বাংলাদেশ

আইপিএলে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস প্লে-অফে যেতে পারেনি। ফলে বাংলাদেশের বিশ্বকাপ মিশনে যোগ দিতে রাজস্থান রয়্যালস টিম হোটেল ছেড়েছেন কাটার মাস্টার। সংযুক্ত আরব আমিরাতে অপেক্ষা করছেন বাংলাদেশ দলের জন্য। অন্যদিকে কোলকাতা নাইট রাইডার্স প্লে-অফ নিশ্চিত করায় সাকিব আল হাসান বাংলাদেশ দলের সাথে কবে যোগ দিবেন এ নিয়ে আছে সংশয়।

যদিও বাংলাদেশ দলের সূত্র বলছে সাকিব-মুস্তাফিজ দুজনেরই সংযুক্ত আরব আমিরাতে যোগ দেওয়ার কথা। মুস্তাফিজ ইতোমধ্যে আইপিএল শেষে সংযুক্ত আরব আমিরাতেই আছেন এবং দুইটি প্রস্তুতি ম্যাচ খেলতে বাংলাদেশ দল যে হোটেলে উঠবে সেখানেই অবস্থান করছেন।

বর্তমানে ওমানে অবস্থান করা বাংলাদেশ দলের আজই (৯ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা ছিল। তবে আইসিসি করোনা প্রভাব আমলে নিয়ে চাটার্ড বিমানে ওমান, বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে একসাথে সংযুক্ত আরব আমিরাতে পাঠাতে চায় বলে সূচি পিছিয়েছে একদিন।

সাকিব-মুস্তাফিজ প্রসঙ্গে বিসিবির একটি সূত্র ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘সাকিব, মুস্তাফিজ দুজনেই আমাদের সাথে সংযুক্ত আরব আমিরাতে যুক্ত হবে। দুজনে এক সঙ্গে যোগ দিবে কিনা সেটা বিষয় না, যেহেতু দুজন দুই দলে খেলে (আইপিএলে)। মুস্তাফিজ ইতোমধ্যে সংযুক্ত আরব আমিরাতে আমাদের টিম হোটেলে অবস্থান করছে, আমাদের জন্য অপেক্ষা করছে।’

আইপিএল প্লে-অফে এলিমিনেটর ম্যাচে কোলকাতা নাইট রাইডার্স ১১ অক্টোবর শারজাহতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। জিততে পারলে ১৩ অক্টোবর খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার। এদিকে বাংলাদেশ দলের প্রস্তুতি ম্যাচ দুইটি যথাক্রমে ১২ ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে।

সাকিব আইপিএল প্লে-অফে অংশ নিবেন নাকি বাংলাদেশের প্রস্তুতি ম্যাচের অংশ হবেন তা নিয়েই আছে প্রশ্ন। যদিও এখনো কোলকাতা নাইট রাইডার্সের টিম হোটেল না ছাড়ায় প্লে-অফে কোলকাতার ড্রেসিং রুমে থাকার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছেনা।

৯৭ প্রতিবেদক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আয়ারল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

Read Next

শামীমদের আশাবাদী করছে ওমানের পিচ

Total
35
Share