একদিন পেছালো টাইগারদের দুবাই যাত্রা

ব্যর্থতার দেওয়াল ভাঙতে দেশবাসীর দোয়া চাইলেন রিয়াদ

সূচি অনুসারে ওমান একাদশের বিপক্ষে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের পরদিন আজ ( ৯ অক্টোবর) দুবাইয়ের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে আইসিসি করোনা ইস্যুতে সতর্ক বলে চাটার্ড বিমানে ওমান, বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে একসাথে দুবাই নিতে চায়। ফলে একদিন পিছিয়ে ১০ অক্টোবর ওমান ছাড়বে টাইগাররা।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কন্ডিশনের সাথে খাপ খাওয়াতে গত ৩ অক্টোবর দেশ ছাড়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল। একদিনের কোয়ারেন্টাইন শেষে ৩ দিন অনুশীলনও করে ওমানে। গতকাল (৮ অক্টোবর) ওমান একাদশের বিপক্ষে খেলেছে একটি প্রস্তুতি ম্যাচও (অনানুষ্ঠানিক)।

৬০ রানের বড় ব্যবধানে স্বাগতিক ওমানকে হারায় বাংলাদেশ। ম্যাচটি খেলে আজই (৯ অক্টোবর) দুবাই যাওয়ার কথা ছিল টাইগারদের। যেখানে ১২ ও ১৪ অক্টোবর আইসিসির দুইটি (আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কা) আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচ দুইটি খেলেই আবার ওমানে ফিরবে মুশফিকুর রহিম, লিটন দাসরা। ১৭ অক্টোবর থেকে ওমানেই যে লড়তে হবে বাছাই পর্বে।

তবে ইতোমধ্যে জানা গেছে একদিন পিছিয়ে যাচ্ছে প্রস্তুতি ম্যাচ খেলতে দুবাই যাত্রা। যাত্রায় তাদের সঙ্গী বর্তমানে ওমানে দ্বিপাক্ষিক সিরিজ খেলা স্বাগতিক ওমান ও শ্রীলঙ্কা। সূচি পেছানোর কারণ নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম।

তিনি বলেন, ‘কোভিড পরিস্থিতি বিবেচনায় আইসিসি তাদের চার্টার্ড বিমানের সূচিতে পরিবর্তন এনেছে। সে হিসেবে একদিন পিছিয়েছে ফ্লাইট। ১০ অক্টোবর বাংলাদেশ আরব আমিরাতে যাচ্ছে। শ্রীলঙ্কা এবং ওমানের ক্রিকেট দল বাংলাদেশের সফর সঙ্গী হবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জিতেও ছিটকে গেল মুম্বাই, শেষ চারে কোলকাতা

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আয়ারল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

Total
5
Share