ওমানে আজ টাইগারদের প্রস্তুতি ম্যাচ, দেখা যাবে সরাসরি

ওমানের উইকেট দেখেই উচ্ছ্বসিত সৌম্য

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে বর্তমানে ওমানে অবস্থান করা বাংলাদেশ ওমান ‘এ’ দলের বিপক্ষে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। আজ (৮ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮ টায় মাঠে গড়াবে এই ম্যাচ।

এই অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচটি ভক্ত-সমর্থকরা উপভোগ করতে পারবেন সরাসরি। খেলাধুলা ভিত্তিক চ্যানেল টি স্পোর্টস সরাসরি দেখাবে ম্যাচটি।

Screenshot 20211008 132231

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে বাংলাদেশের। ওমানের কন্ডিশনে আগে থেকেই খাপ খাওয়াতে বেশ কিছুদিন আগেই দেশ ছেড়েছে টাইগাররা।

গত ৩ অক্টোবর দেশ ছাড়া বাংলাদেশ দল ওমানে ক্যাম্পের পাশাপাশি ৩ টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। ওমান ‘এ’ দল, আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচগুলো অনুষ্ঠিত হত। তবে বিসিবির পাঠানো সর্বশেষ সূচিতে কেবল আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ থাকলেও ওমান ‘এ’ দলের ম্যাচটি ছিলনা।

কিন্তু ৫ অক্টোবর ওমানে প্রথম দিন অনুশীলনেই নামতেই জানা গিয়েছিল ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচটি খেলবে টাইগাররা।

টাইগারদের আনুষ্ঠানিক দুইটি প্রস্তুতি ম্যাচ মাঠে গড়াবে আগামী ১২ ও ১৪ অক্টোবর,  প্রতিপক্ষ যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। ম্যাচদুটি হবে আবু ধাবিতে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডঃ

মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাইঃ আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

জিতেও ২ রানের আক্ষেপ রাহুলের, চেন্নাইয়ের হারের হ্যাটট্রিক

Read Next

মাঠেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে ভাইরাল দীপক চাহার

Total
19
Share