বাংলা টাইগার্সে আফ্রিদি, আমির, সাইফউদ্দিন

বাংলা টাইগার্সে আফ্রিদি, আমির, সাইফউদ্দিন

টি-টেন ক্রিকেট লিগে বাংলাদেশি মালিকানাধীন ফ্র‍্যাঞ্চাইজি বাংলা টাইগার্স আসন্ন আসরের জন্য প্লেয়ার্স ড্রাফট থেকে পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমিরকে দলে টেনেছে। বাংলাদেশিদের মধ্যে মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়েছে বাংলা টাইগার্স।

প্রথমবারের মতো টি-টেন লিগে দল পেলেন বাংলাদেশি অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। খেলবেন বাংলা টাইগার্সের জার্সিতে। এবারের আসরের নিলাম থেকে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সাইফউদ্দিনকে দলে টানে ফ্র‍্যাঞ্চাইজিটি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) আবুধাবি টি-টেন লিগের পঞ্চম আসরের প্লেয়ার ড্রাফট থেকে পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে দলে টেনেছে বাংলা টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি। আফ্রিদির পর আরেক পাকিস্তানি মোহাম্মদ আমিরকে ড্রাফট থেকে কিনল বাংলা টাইগার্স।

এছাড়া আফগান ব্যাটসম্যান হযরতউল্লাহ জাজাই, অজি পেসার জেমস ফকনার, ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল, অভিজ্ঞ ব্যাটসম্যান অ্যাডাম লিথ, লঙ্কান তরুণ পেসার মাথিসা পাথিরানাকে দলে ভিড়িয়েছে টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি।

এর আগে প্রোটিয়া ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিসকে আসন্ন পঞ্চম আসরের জন্য বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় এবং অধিনায়ক হিসাবে নির্বাচিত করা হয়েছে।

গত মৌসুমে স্কোয়াডে থাকা ইসুরু উদানা, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, কায়েস আহমেদ ও চিরাগ সুরিকে ‘রিটেইন’ খেলোয়াড় হিসেবে দলে রেখেছে বাংলা টাইগার্স।

পঞ্চম আসরের টি-টেন লিগ মাঠে গড়াবে আগামী ১৯শে নভেম্বর। আর পর্দা নামবে ৪ই ডিসেম্বর।

বাংলা টাইগার্স দলঃ

ফাফ ডু প্লেসিস (আইকন), শহীদ আফ্রিদি, হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ আমির, বেনি হাওয়েল, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, ইসুরু উদানা, কায়েস আহমেদ, চিরাগ সুরি, জেমস ফকনার, অ্যাডাম লিথ, উইল জ্যাকস, উইল স্মেড, হাসান খালিদ ও সাবির রাও।

৯৭ ডেস্ক

Read Previous

নিজের চেয়েও সুজনকে জনপ্রিয় মনে করেন পাপন

Read Next

রাজস্থানকে পাত্তা না দিয়ে কোলকাতার স্বস্তির জয়, বিপদে মুম্বাই

Total
20
Share