নিজের চেয়েও সুজনকে জনপ্রিয় মনে করেন পাপন

নাজমুল হাসান পাপন খালেদ মাহমুদ সুজন

বিসিবি নির্বাচনে অংশ নিয়ে বড় ব্যবধানে হেরেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও ক্রিকেট ব্যক্তিত্ব নাজমুল আবেদীন ফাহিম। ফাহিম নির্বাচন করেছেন ক্যাটাগরি-৩ (বিভিন্ন প্রতিষ্ঠান ও সাবেক ক্রিকেটার) থেকে। যেখানে তার প্রতিদ্বন্দ্বী ছিল খালেদ মাহমুদ সুজন। অতীত কাজ বিবেচনায় ও সাংগঠিনক দক্ষতায় সুজনের জয় অনেকটা নিশ্চিতই ছিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান তো সুজনকে তার চেয়েও জনপ্রিয় বলে দাবি করছেন।

চতুর্থ দফায় বিসিবি সভাপতি নির্বাচিত হওয়া নাজমুল হাসান পাপন আজ (৭ অক্টোবর) মিরপুরে সংবাদ সম্মেলন করেন। যেখানে পাইলট ও ফাহিমের নির্বাচনে হারের কারণ হিসেবে হোম ওয়ার্কের অভাবকেই দায়ী করছেন পাপন।

পাইলট নির্বাচন করেছেন ক্যাটাগরি-১ (জেলা ও বিভাগীয় প্রতিনিধি) থেকে। যেখানে রাজশাহী বিভাগে তার প্রতিদ্বন্দ্বী ছিল আগের মেয়াদেও পরিচালক পদে নির্বাচিত হওয়া সাইফুল আলম স্বপন। ৯ ভোটের ৭ টিই পেয়েছেন স্বপন।

অন্যদিকে নাজমুল আবেদীন ফাহিম নির্বাচন করেন ক্যাটাগরি-৩ (বিভিন্ন প্রতিষ্ঠান ও সাবেক ক্রিকেটার, অধিনায়ক) থেকে। যেখানে ফাহিমের প্রতিদ্বন্দ্বী সুজনের নির্বাচিত হওয়াটা ছিল অনুমেয়ই। তবে ভোটের হিসেবে ফাহিম হেরেছেন ৩৭-৩ ব্যবধানে।

পাইলট, ফাহিম দুজনে যোগ্য হলেও নির্বাচন ব্যাপারটা আলাদা মানছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তার মতে আরও বেশি সময় দিয়ে নির্বাচনে আসতে পারতেন দুজনে। সাথে পাপন বলছেন ফাহিম যে ক্যাটাগরি থেকে প্রার্থী হন তা সঠিক ছিল না। সুজনের জনপ্রিয়তার কারণেই এমনটা বলছেন পাপন।

তার মতে, ‘এখানে দুটো জিনিস হয়েছে, আপনারা জানেন সবাই। তারপরও বলছি যে নির্বাচনটা বিপরীত জিনিস। আমি যত পরিচিতই হই না কেন নির্বাচনে যথন যাচ্ছি কাউন্সিলররা কি করবে সেটা কিন্তু বলা যায় না। আমার ধারণা ওরা হোমওয়ার্ক ছাড়া নেমেছে। সেটা ওরা করতে পারেনি, কাউন্সিলরদের কাছে যাওয়ারও সময় পাননি।’

‘ফাহিম ভাই পারেননি। কখন করবেন (কাউন্সিলরদের সাথে যোগাযোগ) ওখানে তো অনেকগুলো ভোট। এবং তার প্রতিদ্বন্দ্বীকে কি হালকা মনে করেন…খালেদ মাহমুদ সুজন। আমার তো মনে হয় সে আমার চেয়েও জনপ্রিয়। বুঝতে হবে। মানে সে (ফাহিম) ভুল জায়গায় দাঁড়িয়ে গেছে। হঠাৎ করে দাঁড়ালে ভুল, একটু পরিকল্পিত ভাবে করলে ভালো হতো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ সম্পর্কে জানতে মুশফিকদের দ্বারস্থ নাসুম

Read Next

বাংলা টাইগার্সে আফ্রিদি, আমির, সাইফউদ্দিন

Total
21
Share