সর্বোচ্চ ভোট পাওয়া পাপন বললেন কারও কাছে ভোটই চাননি

পাপন বুঝে গেছেন তার মৃত্যুর আগে কেউ বিসিবি সভাপতি হতে চায়না

টানা চতুর্থ বারের মত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। তবে এবারই প্রথম ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে এসেছেন। ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে নিজেও উচ্ছ্বসিত বিসিবি সভাপতি। আজ (৭ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হয়ে সংবাদ মাধ্যমকে জানান কারও কাছেই এবার ভোট চাননি।

গতকাল (৬ অক্টোবর) অনুষ্ঠিত হয়ে যায় বিসিবি নির্বাচন। যেখানে ক্যাটাগরি-২ থেকে সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক হন নাজমুল হাসান পাপন। এই ক্যাটাগরিতে ৫৭ ভোটের মধ্যে ৫৩ টি ভোট কাস্ট হয়, যার সবকটিই পেয়েছেন পাপন।

ভোটারদের এমন আস্থায় বেশ আনন্দিত বিসিবি সভাপতি। গতকাল পরিচালক নির্বাচিত হওয়ার পর আজ প্রথম বোর্ড সভা অনুষ্ঠিত হয়। যেখানে সকলের সম্মতিক্রমে পাপন বোর্ড সভাপতির দায়িত্ব পান।

পরে মিরপুরের প্রেস কনফারেন্স রুমে সাংবাদিকদের বলেন, ‘নির্বাচনটা সবসময় আলাদা জিনিস আমি যেটা লক্ষ্য করে দেখলাম। আমি যাদের ভোট জীবনেও পাব বলে আশা করিনি তারাও আমাকে ভোট দিয়েছে। নির্বাচনটাই সম্পূর্ণ আলাদা জিনিস। আমি যত জনপ্রিয়ই হন না কেন, আমি যখন নির্বাচনে যাচ্ছি তখন কাউন্সিলরা কী করবেন এটা ধারণা করা খুব কষ্টকর।’

নির্বাচনের আগে কারও কাছে ভোট চেয়েছেন কিনা এমন প্রশ্নে পাপন বলেন, ‘আমি সত্য কথা কারও কাছে ভোট চাইনি। আমার নাম অনেকের কাছেই হয়তো দিয়েছে। কিন্তু আমি কারও কাছেই ভোট চাইনি। কারণ, আপনাদেরকে আমি একটা কথা বলি, আমি একটা পরীক্ষা করতে চাইছিলাম পরিস্থিতিটা কি বাংলাদেশের, ভোটার কি কি মনে করে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলোতে আম্পায়ার যারা

Read Next

ওয়ানডেতে বাংলাদেশকে পাঁচে তোলার পুরনো স্বপ্ন দেখেন পাপন

Total
1
Share