চাহালকে বিশ্বকাপে দেখতে চান হরভজন

চাহালকে বিশ্বকাপে দেখতে চান হরভজন

ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াডে দেখার ব্যাপারে এখনও আশাবাদী বর্ষীয়ান অফ স্পিনার হরভজন সিং। ১৭ অক্টোবর থেকে টুর্নামেন্ট শুরু হবে। ১০ অক্টোবর পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ রয়েছে।

সবাইকে অবাক করে দিয়ে চাহালকে বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়নি। এমনকি রিজার্ভ খেলোয়াড়ের তালিকায়ও নেই তার নাম। অথচ এবারের আইপিএলে দুর্দান্ত ফর্মে আছেন এই লেগি।

‘তুমি তোমার সর্বোচ্চটা দিয়ে আসছো সবসময়। সঠিক গতিতে তোমার বোলিং ধরে রেখো। খুব বেশি ধীরগতি নয়, ঠিক আছে। তোমাকে বিশ্বকাপে দেখার ব্যাপারে এখনও আশান্বিত আমি। তুমি চ্যাম্পিয়ন বোলার,’ টুইটারে জানান হরভজন।

সংযুক্ত আরব আমিরাতে এবারের আইপিএলের ২য় পর্বে ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন চাহাল। দুবাইয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১১ রানে ৩ উইকেট তার সেরা বোলিং ফিগার।

যদিও স্কোয়াডে পরিবর্তন আনার ব্যাপারে একেবারেই একমত নন সাবেক ক্রিকেটার অজিত আগারকার। ‘আমার অভিমত হচ্ছে, আপনি যেহেতু ইনজুরি বাদ দিয়ে সেরা ১৫ জনের স্কোয়াড গড়েছেন, তাই আমার মনে হয় দলে কোন পরিবর্তন আনা আপনার উচিত হবে না।’

‘হ্যা, অনেকেই আছে, যারা তাদের সেরা ফর্মে নেই। হয়তোবা এক ইনিংসের ব্যাটিং বা বোলিংয়ে ওরা ফর্ম ফিরে পাবে। এটা আইপিএল শেষ হওয়ার আগেও হতে পারে,’ স্টার স্পোর্টসের প্রোগ্রাম ক্রিকেট কানেক্টেডকে জানান আগারকার।

‘তাই, যদি আপনি মনে করে সেরা ১৫ জনকে বিশ্বকাপের জন্য নিয়েছেন, আমি আপনার সাথে থাকবো। কেননা আপনি তাদের দুঃসময়েও তাদের প্রতি আস্থা রেখেছেন। পরিস্থিতি যেকোন সময় পরিবর্তিত হতে পারে,’ যোগ করেন আগারকার।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের স্কোয়াডঃ

ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, রিশাব পান্ট, ইশান কিষান, সুরিয়াকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, আক্সার প্যাটেল, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি ও জাসপ্রীত বুমরাহ।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, শারদুল ঠাকুর ও দীপক চাহার।

৯৭ ডেস্ক

Read Previous

শারদুলের জন্য ধোনিকে কথা বলতে বললেন ভন

Read Next

বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলোতে আম্পায়ার যারা

Total
1
Share