শারদুলের জন্য ধোনিকে কথা বলতে বললেন ভন

শারদুলের জন্য ধোনিকে কথা বলতে বললেন ভন

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের জন্য শারদুল ঠাকুরের নাম প্রস্তাব করতে পারেন বলে মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। ১৫ জনের স্কোয়াডে নাম নেই শারদুলের, তবে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে নাম আছে তার।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে আছেন ধোনি৷ ভন বলেন, ধোনির উচিত হবে অধিনায়ক ভিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রীর সাথে কথা বলে শারদুলকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা। ২৯ বছর বয়সী এ বোলার চেন্নাইয়ের হয়ে এবারের আইপিএলে দুর্দান্ত ফর্মে আছেন।

‘ভারতের টি-টোয়েন্টি দলের মেন্টর স্টাম্পের পেছনে আছেন। চেন্নাইয়ের অধিনায়ক তিনি। কোহলি ও শাস্ত্রীর সাথে তার কথা বলা উচিত,’ ক্রিকবাজের একটি ভিডিওতে বলেন ভন।

চেন্নাইয়ের হয়ে শেষ ৬ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন শারদুল। আইপিএলের ২য় পর্বে এখনও একটি ম্যাচে উইকেটবিহীন যায়নি তার। সাবেক কিংবদন্তি অলরাউন্ডার ইয়ান বোথামের সাথে শারদুলের তুলনা করেন তিনি।

‘শারদুলের সাথে বোথামের মিল রয়েছে। বল হাতে সে কারুকার্য দেখাতে পারে। সে টেস্ট সিরিজেও দেখিয়েছিল, আইপিএলেও দেখাচ্ছে।’

‘শারদুলের যেকোন কিছু করার সক্ষমতা আছে। তার বোলিংয়ে নিয়ন্ত্রিত গতি আছে। আপনার মনে হতে পারে সে খুব সাধারণভাবে করছে। কিন্তু তার বোলিংয়ে যথেষ্ট বৈচিত্র্য রয়েছে। রবিচন্দ্রন অশ্বিনকে দেখলেও এমন মনে হয়।’

‘সে ব্যাটসম্যানকে চমকে দিতে পারে। বোলিংয়ে নিপুণতা দেখিয়ে যেকোন ব্যাটসম্যানকে ভড়কে দিতে পারে। সে বোলিংয়ে এমন কিছু করে, যা ব্যাটসম্যানকে রীতিমতো বোকা বানিয়ে দেয়,’ ভন যোগ করেন।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের স্কোয়াডঃ

ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, রিশাব পান্ট, ইশান কিষান, সুরিয়াকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, আক্সার প্যাটেল, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি ও জাসপ্রীত বুমরাহ।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, শারদুল ঠাকুর ও দীপক চাহার।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপে ‘১৬’ প্রস্তুতি ম্যাচ, সরাসরি দেখা যাবে ‘২’ টি

Read Next

চাহালকে বিশ্বকাপে দেখতে চান হরভজন

Total
7
Share