চোট নিয়ে দেশে ফিরলেন তামিম, ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে

আবারও ব্যর্থ তামিম, তবুও জিতল দল

আবারও চোটে পড়লেন তামিম ইকবাল। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) মাঝপথেই ফিরেছেন দেশে। সেরে উঠতে লাগবে অন্তত ২১ দিন।

গতকাল এলিমিনেটর ম্যাচে কাঠমান্ডু কিংসের বিপক্ষে ১৬ রানে রোমাঞ্চকর জয় পায় তার দল ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স। তবে ব্যাট হাতে ৯ বলে ৯ রানে থামেন তামিম। ম্যাচে চোট পেয়ে আজ (৭ অক্টোবর) দেশেও ফিরতে হয়েছে তাকে। ব্যথা পেয়েছেন বাঁহাতের আঙ্গুলে, স্ক্যানে ধরা পড়ে চিড়।

বিষয়টি ‘ক্রিকেট৯৭’ কে নিশ্চিত করে বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র বলেন, ‘গতকাল (৬ অক্টোবর) ম্যাচ খেলার সময় বাম হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান তামিম। আজকে দেশে ফিরেই স্ক্যান করিয়েছেন, তাতে চিড় ধরা পড়েছে। যা সারতে অন্তত ২১ দিন সময় লাগার কথা।’

হাঁটুর চোটে পড়ে দুই মাসের মত ছিলেন মাঠের বাইরে। পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে খেলতে গেছেন ইপিএল। যদিও এই লিগে খেলার মূল কারণ ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ম্যাচ প্রস্তুতি। তবে পরে বিশ্বকাপ স্কোয়াড থেকে নাম সরিয়ে নিলেও প্রতিশ্রুতি রাখতে লিগে অংশ নেন।

ব্যাট হাতে অবশ্য ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে ছন্দে ছিলেন না টাইগার ওপেনার। লম্বা বিরতির পর ম্যাচ খেলতে নেমে ৪ ম্যাচে ব্যাট করে রান করেছেন ৭৫। এক ইনিংসে ৪০ রান করলেও ব্যর্থ হয়েছেন বাকি ৩ ম্যাচেই। তবে ব্যাট হাতে ব্যর্থতা ছাপিয়ে তামিমের চোট নিয়ে দেশে ফেরাটাই বড় শঙ্কার।

৯৭ প্রতিবেদক

Read Previous

এবার ‘আউট অব দ্য বক্স’ কাজ করতে চান দুর্জয়

Read Next

শেষ বলের রোমাঞ্চে জিতল হায়দ্রাবাদ

Total
50
Share