বিসিবি নির্বাচনের আগের রাতে সরে দাঁড়ালেন আরও দুই প্রার্থী

বিসিবি লোগো

রাত পোহালেই বিসিবি নির্বাচন। তবে সময়সীমা না থাকলেও একে একে নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রার্থীর সংখ্যা বেড়েই চলেছে। আজ (৫ অক্টোবর) আগের রাতেই নাম প্রত্যাহার করলেন দুইজন।

ক্যাটাগরি-২ (ঢাকা মেট্রোপলিটন ক্রিকেট ক্লাবস) থেকে সরে দাড়ালেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের কাউন্সিলর মাসুদুজ্জামান।

তবে নির্বাচনের একদিন আগে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেও তিনি বাংলাদেশের ক্রিকেটের কল্যাণে বিসিবির সাথে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন। মাসুদুজ্জামান সরে দাঁড়ানোতে ক্লাব ক্যাটাগরির ১২ পরিচালক পদের জন্য প্রার্থী এখন ১৫ জন।

আজ আগের রাতে ক্যাটাগরি-১ (আঞ্চলিক ও জেলা ক্রিকেট সংস্থার প্রতিনিধি ) থেকে ঢাকা বিভাগের সৈয়দ আশফাকুল ইসলাম টিটুও (কিশোরগঞ্জ) নাম সরিয়ে নেন। ফলে এই ক্যাটাগরিতে ২ পদের বিপরীতে প্রার্থীও টিকে রইলো মাত্র দুইজন, তারা হলেন এ.এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ), তানভীর আহমেদ টিটু (নারায়নগঞ্জ)।

গত ৩ অক্টোবর ঢাকা বিভাগের আরেক প্রার্থী মোহাম্মদ খালিদ হোসেনও (মাদারীপুর) নিজেকে সরিয়ে নেন ।

উপরে উল্লেখিত নাম প্রত্যাহার করা প্রার্থীরা নিজেদের নাম সরিয়ে নিলেও নির্বাচনে তাদের আনুষ্ঠানিক অংশগ্রহণ ঠিকই থাকছে। কারণ নাম প্রত্যহারের নির্ধারিত সময়ে তারা সরে দাঁড়াননি। যে কারণে তাদের নামে ব্যালটও থাকবে ভোট প্রদানের বুথে।

এক নজরে বিসিবি নির্বাচনে পরিচালক পদ সংখ্যাঃ ২৫ জন

১।ক্যাটাগরি-১ (আঞ্চলিক ও জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি): ১০ জন

২।ক্যাটাগরি-২ (ঢাকা মেট্রোপলিস ক্লাবস): ১২ জন

৩।ক্যাটাগরি-৩ (বিভিন্ন প্রতিষ্ঠান ও সাবেক ক্রিকেটার): ১ জন

৪। জাতীয় ক্রীড়া পরিষদ মনোনিত ২ জন

৯৭ প্রতিবেদক

Read Previous

ওমানের উইকেট দেখেই উচ্ছ্বসিত সৌম্য

Read Next

রাজস্থানকে উড়িয়ে প্লে-অফের দৌড়ে টিকে রইল মুম্বাই

Total
1
Share