৮ অক্টোবর মাঠে নামছে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টানা জয়ে সাকিবের স্মৃতিতে ২০০৭ বিশ্বকাপ

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে বর্তমানে ওমানে অবস্থান করা বাংলাদেশ ওমান ‘এ’ দলের বিপক্ষে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। ম্যাচটি নিয়ে আলোচনা চললেও সূচিতে দেখা যায়নি। তবে ওমান পৌঁছে বিষয়টি চূড়ান্ত করেছে বিসিবি।

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে বাংলাদেশের। ওমানের কন্ডিশনে আগে থেকেই খাপ খাওয়াতে বেশ কিছুদিন আগেই দেশ ছেড়েছে টাইগাররা।

গত ৩ অক্টোবর দেশ ছাড়া বাংলাদেশ দল ওমানে ক্যাম্পের পাশাপাশি ৩ টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। ওমান ‘এ’ দল, আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচগুলো অনুষ্ঠিত হত। তবে বিসিবির পাঠানো সর্বশেষ সূচিতে কেবল আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ থাকলেও ওমান ‘এ’ দলের ম্যাচটি ছিলনা।

কিন্তু আজ (৫ অক্টোবর) ওমানে প্রথম দিন অনুশীলনেই নামতেই জানা গেল ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচটি খেলবে টাইগাররা।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেন, ‘ক্যান্সেল ছিল না ম্যাচটা। কনফার্ম করেছি আমরা এখানে এসে। ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবো আমরা। আট তারিখে হবে ম্যাচটি।’

উল্লেখ্য, ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি মাঠে গড়াবে ৮ অক্টোবর ওমানে। তবে ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে দুবাইতে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডঃ

মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাইঃ আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

নাম প্রত্যাহার করলেও বিসিবি নির্বাচনের অংশ হচ্ছেন খালিদ হোসেন

Read Next

ছোট ভাইয়ের ইনজুরিতে কপাল খুললো টম কারেনের

Total
10
Share