ওমানে মঙ্গলবার শুরু টাইগারদের অনুশীলন

ওমানে মঙ্গলবার শুরু টাইগারদের অনুশীলন

মধ্যপ্রাচ্যের দুই দেশে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এই মুহূর্তে ওমানে অবস্থান করছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। আইপিএল খেলার কারণে সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান বাদে বাকিরা আছেন ওমানে।

ওমানের মাসকটে পৌছে একদিনের রুম (হোটেলে) কোয়ারেন্টাইন শেষ হয়েছে সোমবার। মঙ্গলবারেই প্রস্তুতিতে নেমে পড়বে রিয়াদ-মুশফিকরা।

মাসকটের ওমান ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে অনুশীলন শুরু করার আগে অবশ্য সবাইকে করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হতে হবে।

স্থানীয় সময় দুপুর দেড়টা (বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩ টা) থেকে অনুশীলন শুরু করবে টাইগাররা।

আগামী ১৭ অক্টোবর রাউন্ড ১ এর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে। ১৯ ও ২১ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ যথাক্রমে ওমান ও পাপুয়া নিউ গিনি।

ওমানে রাউন্ড ১ এর বাঁধা টপকালে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের জন্য অপেক্ষা করছে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নিউজিল্যান্ড ও আরেকটি কোয়ালিফাইং দল।

মূল পর্বের আগে অবশ্য ১২ ও ১৪ অক্টোবর আবু ধাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুইটি অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডঃ

মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাইঃ আমিনুল ইসলাম বিপ্লব ও রুবেল হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

ধাক্কা সামলে সাফল্য পেতে আশাবাদী মিকি আর্থার

Read Next

শেষের রোমাঞ্চে জিতল দিল্লি, দখল করল শীর্ষস্থান

Total
11
Share