ছিটকে গেলেন অর্জুন টেন্ডুলকার, সিমরজিৎের পৌষ মাস

ছিটকে গেলেন অর্জুন টেন্ডুলকার, সিমরজিৎের পৌষ মাস

আইপিএলে অভিষেকের আগেই ছিটকে গেলেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার। মুম্বাইয়ের জার্সিতে মাঠে নামার অপেক্ষা আরও বেড়ে গেল অর্জুনের। তাঁর বদলি হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নিয়েছে সিমরজিৎ সিংকে। ইতোমধ্যে কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন এই ডানহাতি পেসার।

মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র‍্যাঞ্জাইজি এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে,

চোট পেয়ে ছিটকে যাওয়া অর্জুন টেন্ডুলকারের বদলি হিসেবে ২৩ বছর বয়সী ডানহাতি পেসার সিমরজিৎ সিংকে চলতি আইপিএলের শেষাংশের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে টেনেছে। আইপিএলের কোভিড-১৯ গাইডলাইন মেনেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন সিমরজিৎ।

কিন্তু কি পর্যায়ের চোট পেয়ে অর্জুন টেন্ডুলকার ছিটকে গেলেন পুরো মৌসুম থেকে; তা এখনও নিশ্চিতভাবে জানায়নি মুম্বাই ফ্র‍্যাঞ্জাইজি।

নেট বোলার হিসেবে দীর্ঘদিন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত ছিলেন অর্জুন টেন্ডুলকার। এবার নিলাম থেকে ২০ লক্ষ ভারতীয় রূপি খরচ করে অর্জুনকে দলে নেয় মুম্বাই। এরপর থেকেই অর্জুন অপেক্ষায় ছিলেন মুম্বাইয়ের জার্সিতে আইপিএল অভিষেকের। কিন্তু চোটে পড়ে স্বপ্নভঙ্গ জুনিয়র টেন্ডুলকারের।

মুম্বাই স্কোয়াডের নতুন সদস্য সিমরজিৎ সিং এখন পর্যন্ত দিল্লির হয়ে ১০টি ফার্স্ট ক্লাস, ১৯টি লিস্ট-এ ও ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিন ফরম্যাটে উইকেট নিয়েছেন যথাক্রমে ৩৭, ১৯ ও ১৮টি।

অক্টোবরের ২ তারিখ শারজাতে মুম্বাইয়ের পরের ম্যাচে প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। প্লে অফে উঠতে হলে মুম্বাইয়ের বাকি সব ম্যাচ জিততে হবে। ১১ ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে মুম্বাইয়ের অবস্থান।

৯৭ ডেস্ক

Read Previous

রাজস্থানের পরাজয়ের দিনে উজ্জ্বল কেবল মুস্তাফিজ

Read Next

ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারঃ পাকিস্তানের প্রাথমিক দল

Total
1
Share