পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে যুক্ত হচ্ছেন সরফরাজ-মালিক!

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে যুক্ত হচ্ছেন সরফরাজ-মালিক!

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াডে যুক্ত হওয়ার প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ এবং অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের।

পাকিস্তানি গণমাধ্যমের কয়েকটি প্রতিবেদন থেকে জানা যায়, পাকিস্তানের স্কোয়াড নিয়ে ব্যাপক নাখোশ প্রধানমন্ত্রী ইমরান খান। নির্বাচক কমিটিকে পরামর্শ দিয়েছেন স্কোয়াডে পরিবর্তন এনে কয়েকজন খেলোয়াড়কে যেন অন্তর্ভুক্ত করা হয়।

৩ অক্টোবর পর্যন্ত পিসিবি সময় নিয়েছে। ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের রাওয়ালপিন্ডি লেগ তখন শেষ হবে। পিসিবি অবশ্য ১০ অক্টোবর পর্যন্ত সময় পাচ্ছে দল পরিবর্তন করার।

ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের প্রথম কয়েকটি ম্যাচে পারফর্ম করতে না পারায় ভীষণ চাপে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান আজম খান, মিডলঅর্ডার ব্যাটসম্যান খুশদিল শাহ এবং শোয়েব মাকসুদ।

এ তিনজন ছাড়াও মোহাম্মদ হাসনাইন এবং মোহাম্মদ নওয়াজও সমালোচনার মুখে পড়েছেন। শাহনেওয়াজ দাহানি এবং উসমান কাদির যুক্ত হতে পারে স্কোয়াডে।

অভিজ্ঞতাকে গুরুত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর অনুরোধে দলে আরও যুক্ত হতে পারেন সরফরাজ ও শোয়েব মালিক। নির্বাচক কমিটির সাথে কিছুদিনের মধ্যে বৈঠকে বসবেন পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। স্কোয়াডে বড়সড় পরিবর্তন আসার ব্যাপক সম্ভাবনা রয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপে আয়ারল্যান্ডের কোচিং স্টাফে পোর্টারফিল্ড-উইলসন

Read Next

হার্দিকের ফিনিশিংয়ে মুম্বাইয়ের ৬ উইকেটের জয়

Total
1
Share