তথ্য পেয়েছেন আফ্রিদি, বদলে যাচ্ছে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড

শহীদ আফ্রিদি

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণার পর থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সমালোচিত হচ্ছে। শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, ফখর জামানদের মত ক্রিকেটার মূল স্কোয়াডে জায়গা পাননি। স্কোয়াড নির্বাচনের বেশ কিছু অংশ নিয়ে নিজের অসন্তোষ জানিয়েছেন সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। তবে তার মতে বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তন আসতে পারে।

ক্রিকেটপাকিস্তানকে আফ্রিদি বলেন, ‘আমি অবশ্যই স্কোয়াড নির্বাচনে অবাক হয়েছি। আমি স্কোয়াডে দুই-তিনজন ক্রিকেটারের উপস্থিতির কারণ বুঝতে পারিনি। আমি এটাও বুঝতে পারিনি কয়েকজনকে বাদ কেনো দেওয়া হয়েছে।’

‘আমি কিছু তথ্য পেয়েছি, পাকিস্তান ক্রিকেট বোর্ড খুব সম্ভবত বিশ্বকাপের আগে আরেকটি স্কোয়াড ঘোষণা করবে।’

বিশ্বকাপ শুরুর আগে ১১ অক্টোবর পর্যন্ত স্কোয়াডে বদল আনা যাবে। আফ্রিদির মতে যে ক্রিকেটাররাই সুযোগ পেয়েছে বা পাবে তাদেরকে সমর্থন দেওয়া উচিত। তবে বিশ্বকাপের আগে খুব বেশি সময় না পাওয়ায় ম্যাথু হেইডেন ও ভারনন ফিল্যান্ডার খুব বেশি উপকারে আসবেন বলে মনে করেন না আফ্রিদি।

আফ্রিদি বলেন, ‘আমি মনে করি না ম্যাথু হেইডেন ও ভারনন ফিল্যান্ডার এই কম সময়ে খুব বেশি ইমপ্যাক্ট ফেলতে পারবে। যদি তারা (মিসবাহ উল হক ও ওয়াকার ইউনুস) নিজের ইচ্ছাতে পদত্যাগ করে থাকে তাহলে তারা নিশ্চিতভাবেই পাকিস্তান ক্রিকেটকে আহত করেছে। তাদের অবশ্যই বিশ্বকাপ পর্যন্ত অপেক্ষা করা উচিত ছিল।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, আজম খান (উইকেটরক্ষক), হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মাকসুদ।

ট্রাভেলিং রিজার্ভ- ফখর জামান, শাহনেওয়াজ ধানি ও উসমান কাদির।

৯৭ ডেস্ক

Read Previous

আসন্ন এনসিএলের ইতিবৃত্ত জানালেন হাবিবুল বাশার

Read Next

সোহান-মাহমুদউল্লাহর ছুটে যাওয়া টেকনিক ধরিয়ে দিচ্ছেন বাবুল

Total
9
Share