বিসিবি নির্বাচনঃ মনোনয়ন পত্র কিনলেন যারা

বিসিবি নির্বাচনঃ মনোনয়ন পত্র কিনলেন যারা

তিন ক্যাটাগরিতে মোট ২৩ পরিচালক নির্বাচনের নিমিত্তে আগামী ৬ অক্টোবর হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পরিষদের নির্বাচন। মোট ৩২ জন এই ২৩ পদের জন্য আবেদন করেছেন।

আজ এক বিজ্ঞপ্তি দিয়ে মনোননয়ন পত্র কেনা কাউন্সিলর/ভোটারের নাম প্রকাশ করেছে বিসিবি।

এবারের নির্বাচনে নিশ্চিতভাবে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবে পরিচালক ক্যাটাগরি-৩ (অন্যান্য প্রতিনিধি)সাবেক ক্রিকেটার, অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের বিপরীতে লড়ার জন্য মনোনয়ন কিনেছেন বিশিষ্ট কোচ ও ক্রীড়া বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। এই ক্যাটাগরিতে এই ১ পদেই নির্বাচন হবে।

ক্যাটাগরি-১ এ (আঞ্চলিক ও জেলা ক্রিকেট সংস্থার প্রতিনিধি) ১০ টি পরিচালক পদ সংখ্যা। যেখানে কোন প্রতিদ্বন্দ্বীতা হবে না সিলেট (১), চট্টগ্রাম (২), খুলনা (২), বরিশাল (১) ও রংপুর (১) বিভাগে। ঢাকা বিভাগে ২ পদের জন্য লড়বেন ৪ জন- তানভীর আহমেদ টিটু (নারায়নগঞ্জ), এ.এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ), সৈয়দ আশফাকুল ইসলাম টিটু (কিশোরগঞ্জ) ও মোহাম্মদ খালিদ হোসেন (মাদারীপুর)।

রাজশাহী বিভাগের ১ পদের জন্য লড়বেন ২ জন- সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট (রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা) ও সাইফুল আলম স্বপন চৌধুরী (পাবনা জেলা ক্রীড়া সংস্থা)।

ক্যাটাগরি-২ এ (ঢাকা মেট্রোপলিটন ক্লাব প্রতিনিধি) এর ১২ টি পদে নির্বাচন করছেন ১৭ জন- নাজমুল হাসান পাপন এমপি (আবাহনী লিমিটেড), গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড), মাহবুব উল আনাম ও মাসুদুজ্জামান (মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব), সাইফুল ইসলাম ভুইয়া (ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব), সালাহউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ ক্লাব), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং ক্লাব), ফাহিম সিনহা (সূর্য তরুণ ক্লাব), ইফতেখার রহমান (ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাব), মনজুর কাদের (ঢাকা এসেটস), আব্দুর রহমান (মিরপুর বয়েজ ক্রিকেট ক্লাব), শওকত আজিজ রাসেল (আম্বার স্পোর্টিং ক্লাব), রফিকুল ইসলাম (গাজী টায়ার্স ক্রিকেট একাডেমী) ও মনজুর আল্পম মনজু (আসিফ শিফা ক্রিকেট একাডেমী)।

জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ইতোমধ্যে নির্বাচিত হয়েছেন দুই পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস। ১৭১ কাউন্সিলরের ভোটে তিন ক্যাটাগরিতে নির্বাচিত হবেন বাকি থাকা মোট ২৩ জন পরিচালক।

৯৭ প্রতিবেদক

Read Previous

মুস্তাফিজ, স্যামসনের উজ্জ্বল দিনেও হারল রাজস্থান

Read Next

চট্টগ্রামে মিঠুনের সেঞ্চুরির দিনে ড্রয়েই মিলল সমাধান

Total
39
Share