টাকার কারণে অস্ট্রেলিয়ানরা তাদের ডিএনএ পরিবর্তন করেছে: রমিজ রাজা

'টাকার কারণে অস্ট্রেলিয়ানরা তাদের ডিএনএ পরিবর্তন করেছে'

নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করার চেয়ে আইপিএলে খেলতে বেশি তটস্থ খেলোয়াড়রা, এমন অভিমত দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান রমিজ রাজা।

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের আকস্মিকভাবে পাকিস্তান সফর বাতিলের পর খেলোয়াড়দের প্রতি এমন অভিযোগের তীর ছুড়েছেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক। এই দুইটি সিরিজ বাতিলের মধ্য দিয়ে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে আনতে পিসিবির চেষ্টাতে জল ঘোলা করেছে ইংলিশ ও ব্ল্যাকক্যাপসরা, এমনটাই জানান রমিজ।

রমিজের মতে, অস্ট্রেলিয়ানরাও ভারতে খেলার প্রতি নিজেদের ব্যতিব্যস্ত রেখেছে।

‘টাকার কারণে অস্ট্রেলিয়ানরা তাদের ডিএনএ পরিবর্তন করেছে। ভারতে তারা সানন্দে খেলতে যায়। তখন তাদের কোন আক্রমণাত্মক মনোভাব থাকে না,’ এআরওয়াই স্পোর্টসকে জানান রমিজ।

‘আইপিএলের চুক্তি রক্ষার্থে আইপিএলের বিদেশি ক্রিকেটাররা চাপে আছে। কেননা সেখানে তারা বড় অঙ্কের অর্থের পাশাপাশি প্রচুর বোনাসও পাচ্ছে।’

‘নিউজিল্যান্ড ও ইংল্যান্ড একই কাজ করেছে। তারা উভয়ই আমাদের সাথে ভুল কাজ করলো।’

রমিজ জানান, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সিদ্ধান্তে মোটেও সন্তুষ্ট নন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ইমরান খান।

‘ট্যুর না করায় তারা ভুল করলো। যদিও এটা তাদের সিদ্ধান্ত। এ ব্যাপারে আমরা বেশি ব্যাখ্যা দিতে চাই না, কেননা এখানে আমাদের ভুল নেই। তারাই ক্ষতিগ্রস্ত হলো’, রমিজকে জানান ইমরান খান।

বিশ্বকাপে জন্য ঘোষিত পাকিস্তানের স্কোয়াডের সব ক্রিকেটারদের সাথে দেখা করে তাদের উদ্বুদ্ধ করেছেন এবং তাদেরকে বিভিন্ন পরামর্শ দিয়েছেন ইমরান খান।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানে সফর বাতিলে সায় ছিল না ইংল্যান্ড সরকারের

Read Next

সহজ জয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করল চেন্নাই

Total
3
Share