নটরাজনের বিকল্প হিসেবে হায়দ্রাবাদ দলে উমরান মালিক

নটরাজনের বিকল্প হিসেবে হায়দ্রাবাদ দলে উমরান মালিক

করোনা পজিটিভ থাঙ্গারাসু নটরাজনের সাময়িক বিকল্প হিসেবে কাশ্মীরের মিডিয়াম পেসার উমরান মালিককে স্কোয়াডে যুক্ত করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্র‍্যাঞ্জাইজি। নটরাজন সুস্থ হয়ে ফের বায়ো-বাবলে ঢুকলে হায়দ্রাবাদের স্কোয়াডের বাইরে চলে যাবেন মালিক।

মাঠে ফিরেছে আইপিএল। কিন্তু আইপিএলে ফের করোনার আক্রমণ। কোভিড-১৯ পজিটিভ সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার থাঙ্গারাসু নটরাজন। তাঁর সংস্পর্শে আসায় অলরাউন্ডার বিজয় শঙ্কর সহ আইসোলেশনে হায়দ্রাবাদের আরও ৬ সদস্য। নটরাজনের স্বল্পমেয়াদি বিকল্পের ভিত্তিতে মিডিয়াম পেসার উমরান মালিককে দলে যুক্ত করে সানরাইজার্স হায়দ্রাবাদ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তাঁদের ওয়েবসাইটে এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে,

রেগুলেশন ৬.১ (গ) এর অধীনে, কোন ক্রিকেটার বায়ো-বাবলের বাইরে চলে গেলে তাঁর পরিবর্ত হিসাবে নতুন কাউকে স্বল্পমেয়াদি চুক্তির ভিত্তিতে স্কোয়াডে যুক্ত করতে পারবে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজি।

উমরান মালিক জম্মু কাশ্মীরের হয়ে একটি টি-টোয়েন্টি এবং লিস্ট-এ ম্যাচ খেলেছেন এবং মোট চারটি উইকেট নিয়েছেন। নেট বোলার হিসেবে তিনি আগে থেকেই সানরাইজার্স হায়দ্রাবাদ দলের সঙ্গে ছিলেন।

থাঙ্গারাসু নটরাজন সুস্থ না হওয়া অব্দি এবং দলে যোগ দেওয়ার অনুমতি না পাওয়া পর্যন্ত উমরান মালিক সানরাইজার্স হায়দ্রাবাদ দলের অংশ হিসেবে থাকবেন। নটরাজন বায়ো-বাবলে ফিরলেই জায়গা ছাড়তে হবে উমরান মালিককে।

আইপিএলের প্রথম পর্বে হতশ্রী পারফরম্যান্সের পর সংযুক্ত আরব-আমিরাতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হার দিয়েই দ্বিতীয় পর্ব শুরু করতে হল কেন উইলিয়ামসনদের। ৮ ম্যাচের ৭টিতেই পরাজয়; জায়গা হল পয়েন্ট টেবিলের তলানিতে।

৯৭ ডেস্ক

Read Previous

যে কারণে বিসিবি পরিচালক পদে নির্বাচন করছেন খালেদ মাসুদ পাইলট

Read Next

চট্টগ্রামে এইচপির বিপক্ষে নিয়ন্ত্রণ নিল মুমিনুল হকের ‘এ’ দল

Total
7
Share