বাবার মৃত্যুর সংবাদে আইপিএল ছাড়লেন রাদারফোর্ড

images 2021 09 24T161939.652

আইপিএলের বাকি অংশ থেকে ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নেন ইংলিশ ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। তাঁর বিকল্প হিসেবে সানরাইজার্স হায়দ্রাবাদ দলে নেয় উইন্ডিজের শেরফানে রাদারফোর্ডকে। কিন্তু হায়দ্রাবাদের জার্সিতে ম্যাচ খেলার আগেই বায়ো-বাবল থেকে বের হতে হয় তাঁকে। বাবার মৃত্যুর খবরে আইপিএল ছেড়ে নিজ দেশে ফেরত যান রাদারফোর্ড।

শেরফানে রাদারফোর্ডের আইপিএল ছাড়ার তথ্য নিশ্চিত করে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজি জানিয়েছে,

‘শেরফানে রাদারফোর্ডের বাবার মৃত্যুতে সানরাইজার্স হায়দ্রাবাদ পরিবার রাদারফোর্ড ও তাঁর পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছে। কঠিন এই সময়ে পরিবারের সঙ্গে থাকতে শেরফানে আইপিএলের বায়ো-বাবল ছেড়ে নিজ দেশে চলে যাবে।’

রাদারফোর্ডের প্রস্থান সানরাইজার্সের জন্য আরেকটি বড় ধাক্কা। তবে এই ক্যারিবিয়ান তারকার বদলি হিসেবে দলে নতুন কাউকে নেওয়া হবে কিনা এই বিষয়ে এখনো কোন ঘোষণা দেয়নি সানরাইজার্স ফ্র‍্যাঞ্জাইজি।

আইপিএলের প্রথম পর্বে হতশ্রী পারফরম্যান্সের পর সংযুক্ত আরব-আমিরাতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হার দিয়েই দ্বিতীয় পর্ব শুরু করতে হল কেন উইলিয়ামসনদের। ৮ ম্যাচের ৭টিতেই পরাজয়; পয়েন্ট টেবিলের লাস্টবয়।

শেষ ছয় ম্যাচে জয়ের রাস্তায় ফিরে প্লে-অফে না হোক, অন্তত নিজেদের হারানো সম্মান ফিরে পাওয়ার লক্ষ্যে নিশ্চয়ই বদ্ধপরিকর হবে অরেঞ্জ আর্মিরা।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যাচ জিতেও শাস্তি পেল কোলকাতা, মরগানকে বড় অংকের জরিমানা

Read Next

যে কারণে বিসিবি পরিচালক পদে নির্বাচন করছেন খালেদ মাসুদ পাইলট

Total
6
Share