ইপিএল মাতাতে ভোরে দেশ ছাড়লেন তামিম ইকবাল

তামিম ইকবাল প্রেস

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) পর্দা উঠবে আগামী ২৫শে সেপ্টেম্বর। ইপিএলের দল ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠ মাতাবেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। দলে যোগ দিতে আজ ভোর ৪ টায় নেপালের উদ্দেশ্য দেশ ছেড়েছেন তামিম। তবে কাতার হয়ে লম্বা ভ্রমণে নেপাল পৌঁছাবেন তিনি।

আজ (শুক্রবার) ভোর ৪ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তামিম বসেন কাতারের বিমানে। ঢাকা থেকে সরাসরি নেপালের ফ্লাইট না থাকায় কাতার হয়ে উড়ে যাবেন নেপালে। দীর্ঘ ১২ ঘন্টার ভ্রমণ শেষে তামিম পা রাখবেন কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে।

আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছেন না তামিম ইকবাল। কিন্তু নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) দল ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের সঙ্গে চুক্তি চূড়ান্ত হয় তাঁর।

ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স দলে তামিম ইকবালের সঙ্গে খেলবেন লঙ্কান ওপেনার উপুল থারাঙ্গা।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নেপালের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে হবে এভারেস্ট প্রিমিয়ার লিগ। এভারেস্ট প্রিমিয়ার লিগের এই সংস্করণে ছয়টি দল অংশগ্রহণ করছে।

তামিম ইকবালের দল প্রথম ম্যাচ ২৬শে সেপ্টেম্বর, পোখারা রাইনোসের বিপক্ষে। ২৭শে সেপ্টেম্বর চিতওয়ান টাইগার্স, ২৯শে সেপ্টেম্বর বিরাটনগর ওয়ারিয়র্স, ২ অক্টোবর কাঠমান্ডু কিংস ইলেভেন এবং ৪ অক্টোবর ললিতপুর প্যাট্রিয়টসের বিপক্ষে খেলবে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স।

৯৭ ডেস্ক

Read Previous

মুম্বাইকে উড়িয়ে দিয়ে কোলকাতা উঠল পয়েন্ট টেবিলের চার নম্বরে

Read Next

‘ব্যারিয়ার’ ভাঙতে চাওয়া মাহমুদউল্লাহ’র দলে ‘নেতা’ মুস্তাফিজ

Total
1
Share