বিশ্বকাপের অফিশিয়াল অ্যান্থেমে চার ক্রিকেটারের অ্যাভাটার

বিশ্বকাপের অফিশিয়াল অ্যান্থেমে চার ক্রিকেটারের অ্যাভাটার

আগামী ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সময়ে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৬ দলের অংশগ্রহণে এই বিগ ইভেন্টের আগে আজ অফিশিয়াল অ্যান্থেম প্রকাশ করেছে আইসিসি (দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল)।

বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদী এই অফিশিয়াল অ্যান্থেম কম্পোজ করেছেন। এনিমেটেড ফিল্মে বিশ্বের বিভিন্ন প্রান্তের তরুণ সমর্থকদের যুক্ত করা হয়েছে, রাখা হয়েছে ক্রিকেটের সুপারস্টারদেরও।

অ্যানিমেশনে অ্যাভাটার রূপে আছেন স্বাগতিক ভারতের অধিনায়ক ভিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড, অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও আফগানিস্তানের সুপারস্টার রাশিদ খান।

আইসিসি তাদের গ্লোবাল ব্রডকাস্ট পার্টনার স্টার স্পোর্টসের সঙ্গে যৌথভাবে এই অফিশিয়াল অ্যান্থেম লঞ্চ করেছে। যা প্রকাশিত হয়েছে আইসিসি, বিসিসিআই ও স্টার স্পোর্টেসের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই অফিশিয়াল অ্যান্থেমে নতুন ব্রডকাস্ট টেকনোলজি সংযুক্ত করা হয়েছে যেখানে থ্রিডি ও টুডি ইফেক্ট একীভূত করা হয়েছে। ৪০ জনের বেশি প্রোডাকশন দলে ছিল ডিজাইনারস, মডেলারস, মেট পেইন্টারস, এনিমেটরস, লাইটারস,কম্পোজিটরস।

১৭ অক্টোবর মাসকটের ওমান ক্রিকেট অ্যাকাডেমিতে ওমান ও পাপুয়া নিউগিনির মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ১৪ নভেম্বর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ফাইনাল দিয়ে পর্দা নামবে এই আসরের।

করোনাকালীন সময়ে স্বল্প সংখ্যক দর্শক সুযোগ পাবে মাঠে যেয়ে খেলা দেখার। ভেন্যুতে কত দর্শক নেওয়া হবে, টিকেটের দাম কেমন হবে তা অচিরেই জানাবে আইসিসি।

৯৭ প্রতিবেদক

Read Previous

এভারেস্ট প্রিমিয়ার লিগই তামিমের ফেরার মিশনে পরীক্ষার মঞ্চ

Read Next

পাকিস্তানের অবস্থা দেখে হতাশ উসমান খাজা, উদাহরণে টানলেন বাংলাদেশকেও

Total
35
Share