আইপিএলে ফিরেই স্টয়নিসের চোট, দুশ্চিন্তা বেড়েছে অস্ট্রেলিয়ার

অ্যাডাম জাম্পা মার্কাস স্টয়নিস

দুবাইয়ে গতরাতে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের দ্বিতীয় ওভারের প্রথম বলটি করেই মাঠ ছাড়তে হয় মার্কাস স্টয়নিসকে। এই ম্যাচ দিল্লি ক্যাপিটালস ৮ উইকেটে জিতে যাওয়ায় তাঁকে আর ব্যাট হাতে নামতে হয়নি। কিন্তু বোলিংয়ে ওভার অসম্পূর্ণ রেখে স্টয়নিস মাঠ ছাড়ায় বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বেড়েছে দুশ্চিন্তা।

মার্কাস স্টয়নিসের চোটের সবশেষ খবরের জন্য অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট অধীর আগ্রহে অপেক্ষা করছে। তবে চোট ছোটখাট বলেই ধারনা করা হচ্ছে, স্ক্যান শেষে জানা যাবে অবস্থা।

দিল্লি ক্যাপিটালস ফ্র‍্যাঞ্জাইজিও চিন্তিত স্টয়নিসের চোটের কারণে। তবে খারাপ কিছু না হলেও আইপিএলের আগামী ১/২ ম্যাচে অনিশ্চিত থাকবে স্টয়নিসের খেলা।

সম্প্রতি মার্কাস স্টয়নিস ইএসপিএনকে বলেছিলেন,

‘আমার পরবর্তী সময়টাকে আমি যেভাবে দেখছি, আগামী তিন বছরে আমি কেবল অস্ট্রেলিয়ার সেরা ফিনিশার হতে চাই না, আমি বিশ্বের সেরা একজন ফিনিশার হতে চাই।’

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ আগামী ২৩ অক্টোবর। তার এক মাস আগে স্টয়নিসের হ্যামস্ট্রিংয়ের চোট ভোগাবে অজিদের।

অস্ট্রেলিয়ার ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফর থেকেও সরে দাঁড়িয়েছিলেন মার্কাস স্টয়নিস, আইপিএলকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির মঞ্চ হিসেবে ব্যবহারের লক্ষ্যে।

অস্ট্রেলিয়ার ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডঃ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন ও জশ ইংলিস

ট্র্যাভেল রিজার্ভঃ ড্যান ক্রিস্টিয়ান, নাথান এলিস ও ড্যানিয়েল স্যামস।

৯৭ ডেস্ক

Read Previous

সহজ জয়ে দিল্লি ক্যাপিটালসের শীর্ষস্থান দখল

Read Next

বিস্ফোরক মোহাম্মদ হাফিজ, সামনে আনলেন রেড অ্যালার্টের কথা

Total
1
Share