করোনা পজিটিভ নটরাজন, ম্যাচের আগে আইসোলেশনে হায়দ্রাবাদের ৬ সদস্য

করোনা পজিটিভ নটরাজন, ম্যাচের আগে আইসোলেশনে হায়দ্রাবাদের ৬ সদস্য

করোনা ধাক্কা কাটিয়ে মাঠে ফিরেছে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ)। কিন্তু আইপিএলে ফের করোনার আক্রমণ। কোভিড-১৯ পজিটিভ হলেন সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার থাঙ্গারাসু নটরাজন। সংস্পর্শে আসায় বিজয় শঙ্কর সহ আইসোলেশনে হায়দ্রাবাদের আরও ৬ সদস্য। দলের বাকিদের করোনা রিপোর্ট নেগেটিভ। তাই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আজ অনুষ্ঠিত হবে দিল্লি-হায়দ্রাবাদ ম্যাচ।

আজ (বুধবার) আইপিএলের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে নামার কথা রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের। তাঁদের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। কিন্তু ম্যাচের আগেই পেসার থাঙ্গারাসু নটরাজনের কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

করোনা আক্রান্ত নটরাজনের সংস্পর্শে আসা ৬ সদস্যকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন অলরাউন্ডার বিজয় শঙ্কর। বাকিরা হলেন- টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর, টিম চিকিৎসক অঞ্জনা ভান্নান, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকার ও নেট বোলার পেরিয়াসামি গণেশন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তাঁদের ওয়েবসাইটে এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে,

‘আরটি-পিসিআর টেস্টে সানরাইজার্স হায়দ্রাবাদের খেলোয়াড় থাঙ্গারাসু নটরাজন করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। তিনি বাকিদের থেকে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন। বর্তমানে তাঁর শরীরে কোন উপসর্গ নেই। মেডিক্যাল টিম নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জনকে চিহ্নিত করেছে এবং তাঁদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে।’

অন্য সব খেলোয়াড়ের আরটি-পিসিআর টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে এবং এমন পরিস্থিতিতে আজ অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটি বাতিল করা হবে না। থাঙ্গারাসু নটরাজন এবং বিজয় শঙ্কর আজকের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে পারবেন না।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর দ্বিতীয় পর্বের চতুর্থ ম্যাচ আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং দিল্লি ক্যাপিটালের মধ্যে অনুষ্ঠিত হবে।

আইপিএলের প্রথম পর্বে সানরাইজার্স হায়দ্রাবাদ সাতটি ম্যাচ খেলেছে। যেখানে কেবল ১টি ম্যাচ জিতেছে। ৬টি হার নিয়ে, সানরাইজার্স দল দুই পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ খেলা ক্রিকেটার খেলবেন ইতালির হয়ে

Read Next

চট্টগ্রামে বল হাতে মুরাদের দিনে মুমিনুল, শান্ত’র জোড়া ফিফটি

Total
16
Share