কোলকাতার কাছে পাত্তাই পেলো না ব্যাঙ্গালোর

কোলকাতার কাছে পাত্তাই পেলো না ব্যাঙ্গালোর

কোলকাতার কাছে পাত্তাই পেল না ব্যাঙ্গালোর। আবুধাবিতে অনুষ্ঠিত আইপিএলের ২য় পর্বে নিজেদের ১ম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (আরসিবি) ৯ উইকেটে হারিয়েছে কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

ব্যাটিং, বোলিং, ফিল্ডিং- ৩ বিভাগেই কেকেআরের কাছে নাকানিচুবানি খেয়েছে আরসিবি। আন্দ্রে রাসেল ও বরুণ চক্রবর্তীর চমকপ্রদ বোলিংয়ে শুরুতে ব্যাটিংয়ে নেমে মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায় আরসিবি। রাসেল ও বরুণ ৩টি করে উইকেট নিয়ে আরসিবির ব্যাটিংয়ের ধ্বস নামান। এছাড়া লকি ফার্গুসন ২টি ও প্রসিধ কৃষ্ণা ১টি উইকেট নেন।

আরসিবির পক্ষে সর্বোচ্চ ২২ রান ওপেনার দেবদূত পাডিকালের। এছাড়া অভিষিক্ত শ্রীকার ভারত ১৬ এবং হার্শাল প্যাটেল ১২ রান করেন। দলের তিন মহারথী অধিনায়ক ভিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডি ভিলিয়ার্স ব্যাটিংয়ে ব্যর্থতার পরিচয় দেন।

৯৩ রানের মামুলি টার্গেট করতে নেমে কেকেআরের দুই ওপেনারের কাছে অসহায়ত্ব বরণ করে আরসিবির বোলাররা। শুবমান গিল ও অভিষিক্ত ভেঙ্কটেশ আইয়ারের দৃষ্টিনন্দন ব্যাটিংয়ে ১ উইকেট হারিয়ে মাত্র ১০ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর। শুবমান গিল ৪৮ রান করে আউট হলেও ৪১ রানে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ আইয়ার।

আরসিবির পক্ষে একমাত্র উইকেটটি যায় যুজবেন্দ্র চাহালের পকেটে।

ম্যাচ সেরার পুরস্কার পান বরুণ চক্রবর্তী।

সংক্ষিপ্ত স্কোরঃ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরঃ ৯২/১০ (১৯), কোহলি ৫, পাডিকাল ২২, ভারত ১৬, ম্যাক্সওয়েল ১০, ডি ভিলিয়ার্স ০, শচীন ৭, হাসারাঙ্গা ০, জেমিসন ৪, প্যাটেল ১২, সিরাজ ৮, চাহাল ২*; বরুণ ৪-০-১৩-৩, কৃষ্ণা ৪-০-২৪-১, ফার্গুসন ৪-০-২৪-২, রাসেল ৩-০-৯-৩

কোলকাতা নাইট রাইডার্সঃ ৯৩/১ (১০), শুবমান ৪৮, ভেঙ্কটেশ ৪১*, রাসেল ০*; চাহাল ২-০-২৩-১

ফলাফলঃ কোলকাতা নাইট রাইডার্স ৯ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ বরুণ চক্রবর্তী (কোলকাতা নাইট রাইডার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানে যাচ্ছে না ইংল্যান্ড, যারপরনাই হতাশ রমিজ রাজা

Read Next

চলে গেলেন জালাল আহমেদ চৌধুরী

Total
24
Share