বিদেশে কোন হোম সিরিজ খেলবে না পাকিস্তান

নিউজিল্যান্ডের সিদ্ধান্তে ক্ষোভে ফুঁসছেন পাকিস্তানি ক্রিকেটাররা

পাকিস্তানের ক্রিকেট বোর্ড (পিসিবি) স্পষ্ট করে দিয়েছে যে তাঁরা বিদেশে কোন হোম সিরিজ খেলবে না। নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) চাইছিল যত তাড়াতাড়ি সম্ভব একটি নিরপেক্ষ ভেন্যুতে অসমাপ্ত থাকা সিরিজটি খেলতে।

পাকিস্তানের এআরওয়াই নিউজের মতে, নিউজিল্যান্ডের মিডিয়া রিপোর্ট করছে, কিউইরা যত তাড়াতাড়ি সম্ভব একটি নিরপেক্ষ ভেন্যুতে সিরিজটি খেলতে চাইছে।

পিসিবি পরিষ্কার করে জানিয়ে দিয়েছে, বিদেশে কোন হোম সিরিজ খেলবে না পাকিস্তান। নিউজিল্যান্ড যদি খেলতে চায়, তাঁদের পাকিস্তানেই আসতে হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান স্পষ্ট করেছেন, পাকিস্তান বিদেশে বা নিরপেক্ষ ভেন্যুতে কোন সিরিজ খেলবে না।

পাকিস্তান দল এই বছর ডিসেম্বর পর্যন্ত ব্যস্ত। সুতরাং, নিরপেক্ষ ভেন্যুতে খেলার কোন সম্ভাবনাই নেই এই সিরিজ।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) তাঁদের পাকিস্তান সফরের বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে দিয়েছে। এমতাবস্থায় পাকিস্তান সফরে যাচ্ছে না তারা।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডিতে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ শুরুর ঠিক আগে নিরাপত্তা ঝুঁকিতে পাকিস্তান সফর পরিত্যক্ত করেছিল ক্নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডিসি)। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ব্যক্তিগতভাবে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেও এই সফর নিয়ে সবুজ সংকেত পায়নি। এরপর দেশে ফিরে গেছে নিউজিল্যান্ড দল।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাঙ্গালোরের বিপক্ষে যে একাদশ নিয়ে নামছে কোলকাতা

Read Next

দলে সাকিব থাকায় বিদেশীদের উদাহরণ দিতে হয়না হেরাথকে

Total
9
Share