অ্যাশেজের শুরুতেই ফেরার ব্যাপারে আশাবাদী টিম পেইন

টিম পেইন

ঘাড়ের অপারেশনের পরও অ্যাশেজ সিরিজের ১ম টেস্টেই দলে ফেরার ব্যাপারে আশাবাদী অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন।

ঘাড়ে ও বাম বাহুতে সমস্যা দেখা দেওয়ার পর ডাক্তারের পরামর্শে এ সপ্তাহে সার্জারির শরণাপন্ন হন পেইন। ২ সপ্তাহের পূনর্বাসন শেষ হলে তিনি আবার অনুশীলনে যোগ দিবেন। ৮ ডিসেম্বর ইংল্যান্ডের বিপক্ষে ব্রিসবেনের গ্যাবায় ১ম টেস্টেই দলে দেখা যেতে পারে তাকে।

‘মূলত আমার কণ্ঠাস্থিতে বড় গর্ত করা হয়েছে। আমার কন্ঠস্বরের অবস্থান সরানো হয়েছে। এটা কিছুটা ঝুঁকিপূর্ণ ছিল,’ এসইএন রেডিও প্রোগ্রামকে জানান পেইন।

‘অ্যাশেজের আগে এমন ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া দরকার ছিল। আমি আমার সিদ্ধান্তে খুশি এবং ডাক্তারও সেদিকে নজর দিয়েছে। ৮ ডিসেম্বর ১ম টেস্ট এবং আমি দলে ফেরার ব্যাপারে পূর্ণ আশাবাদী।’

‘অ্যাশেজের আগে শেফিল্ড শিন্ডের অন্তত ১টি ম্যাচ খেলে নিজেকে আরও আত্নবিশ্বাসী করতে চায়। ক্যারিয়ারের ৩য় অ্যাশেজ সিরিজ জয়ের ব্যাপারে বদ্ধপরিকর আমি। আন্তর্জাতিক ক্যারিয়ারের পাশাপাশি তাসমানিয়ার হয়ে খেলা চালিয়ে যাবো। দীর্ঘমেয়াদে ক্রিকেট খেলার জন্য এটাই আমার জন্য সঠিক সিদ্ধান্ত বলে মনে করি আমি। আমার পুরো ক্যারিয়ার জুড়ে অনেক সন্দেহভাজন ব্যক্তি আছে। আমি সেসবকে মোটিভেশন হিসেবে নিয়েছি।’

অ্যাশেজের পরিকল্পনা নিয়ে ইংল্যান্ড বেশ উদ্বিগ্ন। অস্ট্রেলিয়ায় কোভিড পরিস্থিতি নিয়ে চিন্তিত তারা। তবে এ ব্যাপারে পেইন একদমই বিচলিত নন।

‘ইংল্যান্ডের ক্রিকেটাররা হয়তো কোয়ারেন্টাইনের কঠোর বিধি নিয়ে চিন্তিত। তবে যদি আমাদেরকে করতে না বলা হয়, তাহলে তাদেরও করার প্রয়োজন হবে না। আমি মনে করি, তাদের বুঝা উচিত অস্ট্রেলিয়ার পরিস্থিতি এখন বেশ ভালো এবং এ নিয়ে চিন্তা করার কিছু নেই,’ বলেন পেইন।

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান নিয়োগে সমালোচনা

Read Next

অনুশীলনে ফিরেই খুনে মেজাজে তামিম ইকবাল

Total
1
Share