আইপিএলে রিপ্লেসমেন্ট তালিকা চূড়ান্ত করল ফ্র্যাঞ্চাইজিগুলো

আইপিএল ২০২১ আসরের সূচি প্রকাশ

দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স, পাঞ্জাব কিংস, রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএলের বাকি অংশের জন্য রিপ্লেসমেন্টের নাম ঘোষণা করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে পূর্ণাঙ্গ রিপ্লেসমেন্ট তালিকা প্রকাশ করেছে আইপিএল কর্তৃপক্ষ।

দিল্লি ক্যাপিটালস ইংল্যান্ড অলরাউন্ডার ক্রিস ওকসের বদলে অস্ট্রেলিয়ার আনক্যাপড বেন ডারশুইসকে দলে টেনেছে। এছাড়া এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলা বাঁহাতি মিডিয়াম পেসার কুলওয়ান্ত খেজরোলিয়াকে নিয়েছে এম সিদ্ধার্তের বদলে।

মুম্বাই ইন্ডিয়ান্সের দলে ঢুকেছেন গুজরাটের বাঁহাতি মিডিয়াম পেসার রুশ কালারিয়া, মহসিন খানের জায়গাতে।

পাঞ্জাব কিংস আগেভাগেই ইংল্যান্ডের আদিল রশিদ ও অস্ট্রেলিয়ার নাথান এলিসকে দলে টেনেছে যথাক্রমে জাই রিচার্ডসন ও রাইলি মেরেডিথের বদলে। এছাড়া আনঅ্যাভেইলেবল ডেভিড মালানের বদলে পাঞ্জাব শিবিরের অংশ হয়েছেন দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম।

রাজস্থান রয়্যালসে যুক্ত হয়েছেন দুই ক্যারিবীয় ক্রিকেটার ওশানে থমাস ও এভিন লুইস, বেন স্টোকস ও জস বাটলারের স্থানে। এর আগে তাব্রাইজ শামসি ও গ্লেন ফিলিপসকেও দলে নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি।

বেঙ্গলের মিডিয়াম পেসার আকাশ দ্বীপকে দলে টেনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, ইনজুরিতে পড়া ওয়াশিংটন সুন্দরের জায়গায়। এর আগে ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমান্থ চামিরা, জর্জ গারটন ও টিম ডেভিডকে দলে টেনেছিল ফ্র্যাঞ্চাইজিটি, যথাক্রমে অ্যাডাম জাম্পা, ড্যানিয়েল শামস, কেন রিচার্ডসন ও ফিন অ্যালেনের বদলে।

সানরাইজার্স হায়দ্রাবাদ ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর জায়গায় নিয়েছে শেরফানে রাদারফোর্ডকে।

উল্লেখ্য, আগামীকাল (১৯ সেপ্টেম্বর) থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে আইপিএলের বাকি থাকা অংশ। ১ম দিনে বাংলাদেশ সময় রাত ৮ টায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তান সমর্থক ও ক্রিকেটারদের প্রতি রমিজ রাজার বার্তা

Read Next

নীরবেই নিষেধাজ্ঞামুক্ত ক্লাব, কপাল পুড়লো দুই ক্রিকেটারের

Total
22
Share