নিউজিল্যান্ডের সিদ্ধান্তে ক্ষোভে ফুঁসছেন পাকিস্তানি ক্রিকেটাররা

নিউজিল্যান্ডের সিদ্ধান্তে ক্ষোভে ফুঁসছেন পাকিস্তানি ক্রিকেটাররা

ম্যাচ শুরুর ঠিক আগে নিরাপত্তা ঝুঁকিতে পাকিস্তান সিরিজ বাতিল করল ক্রিকেট নিউজিল্যান্ড (এনজেডসি)পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ব্যক্তিগতভাবে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেও এই সফর নিয়ে সবুজ সংকেত পায়নি। নিউজিল্যান্ডের সিদ্ধান্তে মোটেও খুশি নয় পাকিস্তানের বর্তমান ও প্রাক্তন ক্রিকেটাররা। টুইটার বার্তায় ক্ষোভ প্রকাশ করেন পিসিবি সভাপতি থেকে শুরু করে বাবর, আফ্রিদিরা। অন্যদেশের ক্রিকেটারও মেতেছেন সমালোচনায়।

আজ থেকে শুরু হবার কথা ছিল ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তবে টসের জন্য নির্ধারিত সময়ের মধ্যে দুই দল মাঠে না আসায় শঙ্কা দেখা যায়। সময় গড়ালেও দুই দল হোটেলেই অবস্থান করছিল। শেষমেশ বাংলাদেশ সময় ৩ টা ৩০ এ এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট জানায় শুধু এই ওয়ানডে নয়, গোটা সফরই পরিত্যক্ত হয়েছে।

মূলত নিউজিল্যান্ড সরকারের সিকিউরিটি অ্যালার্ট পেয়েই সফর পরিত্যক্ত করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড ক্রিকেট। পাকিস্তানে থ্রেট লেভেল বৃদ্ধি পাবার পর নিউজিল্যান্ড সরকার এনজেডসি সিকিউরিটিকে পরামর্শ দেয়। যার ভিত্তিতে ব্ল্যাকক্যাপসরা এই সফর চালিয়ে নিতে অস্বীকৃতি জানায়। এই মুহূর্তে নিউজিল্যান্ড দলকে দেশে ফিরিয়ে নেবার প্রস্তুতি শুরু হয়েছে।

ক্ষোভে ফুটছে পাকিস্তানের ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পিসিবি প্রেসিডেন্ট রমিজ রাজা, অধিনায়ক বাবর আজম, শহীদ আফ্রিদিরা জানিয়েছেন প্রতিক্রিয়া,

 

 

৯৭ ডেস্ক

Read Previous

চট্টগ্রামে চালকের আসনে মোহাম্মদ মিঠুনের দল

Read Next

বাংলা টাইগার্স দলে রিটেইনড ৫ ক্রিকেটার

Total
14
Share