শুরু হচ্ছে বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট

শুরু হচ্ছে বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট

আগামী ১৮ সেপ্টেম্বর লন্ডনের সেভেন কিংস পার্কে শুরু হচ্ছে বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট। প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে এই টুর্নামেন্টের আয়োজক গ্রাসরুট ট্রাস্ট এবং বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন ইউকে।

বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেটের এবারের আয়োজনে চট্টগ্রাম, ঢাকা, নোয়াখালী, খুলনা, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ, ময়মনসিংহ ও কুমিল্লা জেলা দল অংশগ্রহণ করবে।

লন্ডনে এই ক্রিকেট টুর্নামেন্টকে ঘিরে বাংলাদেশী ক্রিকেটপ্রেমী ও খেলোয়াড়দের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। বেশ কয়েকটি দল ইতিমধ্যেই তাদের জার্সি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন করেছে।

5 WhatsApp Image 2021 09 16 at 8.50.08 PM 1 2 3

টুর্নামেন্ট এর আয়োজক এবং বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন ইউকে’র সভাপতি আব্দুস সালাম এই টুর্নামেন্ট নিয়ে বলেন, ‘বিদেশের মাটিতে বিভিন্ন জেলার বাঙালিদের ক্রিকেটের মাধ্যমে সমন্বিত করাই আমাদের উদ্দেশ্য। বাঙালি কমিউনিটিতে সাড়া জাগানো এই আয়োজনের কৃতিত্ব সকল জেলার সমন্বয়কদের আমি দিতে চাই।’

গ্রাসরুট ট্রাস্ট এর চেয়ারম্যান জাওয়ার আলি বলেন, ‘টুর্নামেন্টটি দ্বিতীয়বারের মতো অনুষ্টিত হতে যাচ্ছে। এ বছর আমরা অনেক বেশি সাড়া পেয়েছি। যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে খেলোয়াড়রা আমাদের সাথে যোগাযোগ করেছেন তাদের স্ব স্ব জেলার প্রতিনিধিত্ব করার ইচ্ছা পোষণ করে। এমন টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করা গেলে বাঙালিদের বন্ধন আরো দৃঢ় হবে বলে আশা করছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

পান্টের নেতৃত্বেই আইপিএলের বাকি পর্বে খেলবে দিল্লি

Read Next

আফ্রিদির ‘নাম্বার টেন’ পেলেন আরেক আফ্রিদি

Total
13
Share