শরিফুলের আবদার রাখতেই তাসকিনের অমন উদযাপন

শরিফুলের আবদার রাখতেই তাসকিনের অমন উদযাপন

নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে শরিফুল ইসলামের সাথে তাসকিন আহমেদের একটি সেলিব্রেশন বেশ আলোড়ন তোলে নেট দুনিয়ায়। ঠিক যেমনটি ২০১৫ বিশ্বকাপে মাশরাফি বিন মর্তুজার সাথে ম্যাশকিন সেলিব্রেশনে দেখা যায় তাসকিনকে। ডানহাতি এই পেসার শরিফুলের সাথে অমন উদযাপনের পেছনে গল্প শোনালেন এবার।

টিম কম্বিনেশন ও কন্ডিশনের কারণে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের ৯ ম্যাচেই মাঠে নামার সুযোগ হয়নি তাসকিনের। ১০ সেপ্টেম্বর কিউইদের বিপক্ষে শেষ ম্যাচে পান সুযোগ। তার আগেরদিনই বিশ্বকাপ দল ঘোষণা করে জাতীয় দলের নির্বাচকরা।

১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয় তাসকিন ও শরিফুল দুজনেরই। আর সেটি উদযাপন করতেই মাঠে শরিফুলের বিশেষ আবদার ছিল তাসকিনের কাছে। ভিন্ন রকম একটা উদযাপনে মাতার অনুরোধও করে বসেন। আর সে আবদার, অনুরোধ রাখতে গিয়েই মাশরাফির সাথে করা সেলিব্রেশনই যেন আরেকবার করলেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

আজ (১৫ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাসকিন বলেন, ‘এটা আমাকে শরিফুল বলছিল বারবার, যে ভাই একটা সেলিব্রেশন করা দরকার বিশ্বকাপে আমরা দুজনেই আছি। আমি বললাম দেখ ওইভাবে তো কখনো সেলিব্রেশন করা হয়নি। একবারই করা হয়েছে মাশরাফি ভাইয়ের সাথে, করলে ওটাই করতে পারিস। ও বলল যে ঠিক আছে।’

উল্লেখ্য, নিউজিল্যান্ড সিরিজের পর বর্তমানে ছুটিতে আছে জাতীয় দলের ক্রিকেটাররা। আগামী ৩ অক্টোবর ওমানের উদ্দেশে রওয়ানা দিবে বিশ্বকাপ স্কোয়াড। তার আগে দেশে নেই কোনো ক্যাম্প। ওমানে প্রস্তুতি ক্যাম্পের পর দুবাইতে গিয়ে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৭ অক্টোবর বিশ্বকাপের (বাছাই পর্বের) প্রথম ম্যাচ খেলবে টাইগাররা।

৯৭ প্রতিবেদক

Read Previous

স্ত্রী’র ইচ্ছেপূরণ করে জাতীয় দলে ফিরতে চান নাসির হোসেন

Read Next

২০১৯ এর পর আবার আইপিএলে গ্যালারিতে ফিরছে দর্শক

Total
6
Share