সাকিবের চোখে অলটাইম আইপিএল একাদশ

সাকিবের চোখে অলটাইম আইপিএল একাদশ

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) খেলেছেন একাধিক দলের পক্ষে। স্পোর্টসকেডার সঙ্গে এক আলাপে সাকিব জানিয়েছেন তার পছন্দের অলটাইম আইপিএল একাদশের কথা।

সাকিবের বেছে নেওয়া একাদশে ভারতীয় ক্রিকেটারদের আধিক্য লক্ষনীয়। মোট ৮ ভারতীয় ক্রিকেটারকে বেছে নিয়েছেন তিনি। এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইলের মত তারকাদের একাদশে রাখেননি সাকিব। রাখেননি তার বর্তমান দল কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এর কোন সদস্যকেও।

আরও পড়ুনঃ সাকিবের চোখে অলটাইম ওয়ানডে একাদশ

চেন্নাই সুপার কিংসের মাহেন্দ্র সিং ধোনি সাকিবের একাদশের অধিনায়ক, উইকেটের পেছনে গ্লাভস হাতে দাড়াবেনও তিনি। ওপেনার হিসাবে সাকিবের পছন্দ ভারতের রোহিত শর্মা ও অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে। তিনে নামবেন ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলি।

চার ও পাঁচে নামবেন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা সুরেশ রায়না ও মাহেন্দ্র সিং ধোনি। ছয় নম্বরে পাঞ্জাব কিংস অধিনায়ক লোকেশ রাহুল।

অলরাউন্ডার হিসাবে একাদশে বেন স্টোকস ও রবীন্দ্র জাদেজাকে রেখেছেন সাকিব। একাদশে একমাত্র স্পিনার রবীন্দ্র জাদেজা। পেসার হিসাবে আছেন লাসিথ মালিঙ্গা, জাসপ্রীত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার।

সাকিবের চোখে অলটাইম আইপিএল একাদশ:

রোহিত শর্মা (মুম্বাই ইন্ডিয়ান্স), ডেভিড ওয়ার্নার (সানরাইজার্স হায়দ্রাবাদ), ভিরাট কোহলি (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর), সুরেশ রায়না (চেন্নাই সুপার কিংস), মাহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক, চেন্নাই সুপার কিংস), লোকেশ রাহুল (পাঞ্জাব কিংস), বেন স্টোকস (রাজস্থান রয়্যালস), রবীন্দ্র জাদেজা (চেন্নাই সুপার কিংস), লাসিথ মালিঙ্গা (মুম্বাই ইন্ডিয়ান্স), জাসপ্রীত বুমরাহ (মুম্বাই ইন্ডিয়ান্স) ও ভুবনেশ্বর কুমার (সানরাইজার্স হায়দ্রাবাদ)।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের বাংলাদেশ সফরের সূচি প্রকাশ

Read Next

শর্তসাপেক্ষে ইসিবিকে বিসিসিআই’র ২ ম্যাচ বাড়ানোর প্রস্তাব

Total
15
Share