ওয়াসিমকে ‘পুতুল’ বললেন শোয়েব, প্রতিক্রিয়া জানালেন ওয়াসিম

ওয়াসিমকে 'পুতুল' বললেন শোয়েব, প্রতিক্রিয়া জানালেন ওয়াসিম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ পাকিস্তানের স্কোয়াড দেখে ভীষণ চটেছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার। পিটিভি স্পোর্টসের এক সাক্ষাৎকারে প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমকে পুতুল বলেছেন তিনি। তার মতে, পাকিস্তানের স্কোয়াডে পরিবর্তন আসা দরকার।

তবে শোয়েবের বিদ্রুপাত্মক মন্তব্যের বিন্দুমাত্র তোয়াক্কা করেননি মোহাম্মদ ওয়াসিম। তিনি জানান, তিনি সবার মতামতের প্রতি শ্রদ্ধাশীল। তবে এর মানে এই নয় যে সবাই তাদের যুক্তিতে ঠিক।

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মোয়াম্মদ ওয়াসিম বলেন, শোয়েব তার খুব ভালো বন্ধু। শোয়েবের কথায় একটুও বিচলিত নন তিনি।

‘শোয়েব আমার খুব ভালো বন্ধু এবং আমরা একসাথে অনেক সময় কাটিয়েছি। আগে আমরা একসাথে প্রোগ্রাম করতাম। এখন আমি তার কথায় প্রতিবাদ করিনি। প্রত্যেকের নিজস্ব যুক্তি আছে এবং আমি তাদের সম্মান করি। তবে এর মানে এই নয় যে তাদের কথাই সবসময় ঠিক,’ বলেন ওয়াসিম।

আজ আনুষ্ঠানিকভাবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হয়েছেন রমিজ রাজা। ধারণা করা হচ্ছে রমিজ রাজার কাছ থেকে ভীষণ চাপেওয়া আছেন মোহাম্মদ ওয়াসিম। তবে ওয়াসিম এ ধারণাকে নাকচ করে দেন।

আরও পড়ুনঃ আজম খানকে বর্তমান সময়ের সেরা স্ট্রাইকার বলছেন ওয়াসিম

শোয়েবের কথাকে কেনো লোকে গুরুত্ব দেয় জানেন না ওয়াসিম

‘প্রধান নির্বাচকের কাজটি সবসময় চাপের মধ্যে থাকে। চেয়ারম্যান কে, সেটা কোন বিষয় না। রমিজ রাজার কাছ থেকে কোন চাপ পাচ্ছি না। প্রত্যেক নতুন চেয়ারম্যান নব্য ধারা আনে। রমিজ রাজাও এ বিষয়ে দল ও আমাদেরকে পরিষ্কার বার্তা দিয়েছেন। তার বার্তা মেনে চলাও আমাদের কর্তব্য এবং এটাই আমাদের কাজ। তবে ভবিষ্যৎ নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না,’ বলেন ওয়াসিম।

৯৭ ডেস্ক

Read Previous

দিল্লিতে ক্রিস ওকসের বদলি আনক্যাপড বেন ডরশুইস

Read Next

ফখরকে স্কোয়াডে না রাখার ব্যাখ্যা দিলেন ওয়াসিম

Total
11
Share