বিশ্বকাপে পাকিস্তানের কোচ হেইডেন-ফিল্যান্ডার

বিশ্বকাপে পাকিস্তানের কোচ হেইডেন-ফিল্যান্ডার

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন ও সাবেক দক্ষিণ আফ্রিকার পেসার ভারনন ফিল্যান্ডারকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর জন্য পাকিস্তানের কোচিং স্টাফে সংযুক্ত করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এর নয়া চেয়ারম্যান রমিজ রাজা চেয়ারম্যান হিসাবে তার প্রথম ব্রিফিংয়ে এই ঘোষণা দেন।

এর আগে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণার দিন (৬ সেপ্টেম্বর) পদত্যাগ করেছিলেন প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনুস।

সেদিন পিসিবি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছিল বিশ্বকাপ শুরুর আগে কোচিং স্টাফের নাম জানানো হবে।

আজ (১৩ সেপ্টেম্বর) সর্বসম্মতিক্রমে ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ৩৬ তম চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পাওয়া রমিজ রাজা কোচ হিসাবে হেইডেন-ফিল্যান্ডারের নাম ঘোষণা করেন। ম্যাথু হেইডেন ব্যাটিং ও ভারনন ফিল্যান্ডার বোলিং পরামর্শক হিসাবে কাজ করবেন।

সেখানে তিনি আরও জানান বিশ্বকাপের জন্য কোচিং স্টাফে এক পাকিস্তানি কোচকেও সংযুক্ত করা হবে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৪ থেকে ২০০৯ অব্দি ২৭৩ ম্যাচ খেলা ম্যাথু হেইডেনের রান ১৫,০৬৬। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে ২০১১ থেকে ২০২০ অব্দি ১০১ ম্যাচ খেলা ভারনন ফিল্যান্ডারের উইকেট ২৬৯ টি।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ৩ ওয়ানডে ও ৫ টি-টোয়েন্টিতে বাবর আজমদের কোচিং করাবেন সাবেক দুই ক্রিকেটার সাকলাইন মুশতাক ও আব্দুল রাজ্জাক।

৯৭ ডেস্ক

Read Previous

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ হলেন রুট ও রিচার্ডসন

Read Next

দিল্লিতে ক্রিস ওকসের বদলি আনক্যাপড বেন ডরশুইস

Total
18
Share