আইপিএলকে ‘না’ বললেন, জনি বেয়ারস্টো ও ডেভিড মালান

আইপিএলকে 'না' বললেন, জনি বেয়ারস্টো ও ডেভিড মালান

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশে খেলবেন না দুই ইংলিশ ব্যাটসম্যান। সানরাইজার্স হায়দ্রাবাদের জনি বেয়ারস্টো ও পাঞ্জাব কিংসের ডেভিড মালান ব্যক্তিগত কারণ দেখিয়ে সংযুক্ত আরব-আমিরাতে আসছেন না। ডেভিড মালানের বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এইডেন মার্করামের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছে পাঞ্জাব কিংস।

আজ শনিবার (১১ই সেপ্টেম্বর) এক বিবৃতি প্রকাশ করে পাঞ্জাব কিংস  ফ্র‍্যাঞ্জাইজি জানিয়েছে, ইংলিশ ব্যাটসম্যান ডেভিড মালান আরব-আমিরাতের আইপিএল পর্বে খেলবেন না। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজের আগে এই সময়টা তিনি পরিবারের সঙ্গে কাটাতে চান। ফলে তাঁর জায়গায় পাঞ্জাব দলে নেওয়া হয়েছে প্রোটিয়া ব্যাটসম্যান এইডেন মার্করামকে। আইপিএলের বাকি পর্বের জন্য দ্রুতই পাঞ্জাব শিবিরে যোগ দিবেন মার্করাম।

অপরদিকে, সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্র‍্যাঞ্জাইজি ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে বাকি পর্বে হারালেও তাঁর বদলি হিসেবে নতুন করে কাউকে দলে যুক্ত করবে কিনা এ ব্যাপারে এখনও কিছু জানায়নি।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

৯৭ ডেস্ক

Read Previous

ভৈরাওয়ার হয়ে ইপিএল মাতাবেন তামিম ইকবাল

Read Next

এবার পদ্মার পাড়ে হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

Total
3
Share