৪ পরিবর্তন নিয়ে আগে বোলিংয়ে বাংলাদেশ

৪ পরিবর্তন নিয়ে আগে বোলিংয়ে বাংলাদেশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতার পর নিউজিল্যান্ডের বিপক্ষেও ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত হয়েছে বাংলাদেশ দলের। ৫ম ও শেষ ম্যাচে তাই বেঞ্চের শক্তি বাজিয়ে দেখতে চাইছে স্বাগতিকরা।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৫ম টি-টোয়েন্টিতে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম।

শেষ ম্যাচে একাদশে চার পরিবর্তন এনেছে স্বাগতিকরা। সাকিব আল হাসান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান খেলছেন না। একাদশে আছেন সৌম্য সরকার, শামীম হোসেন, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

ইনজুরিতে ছিটকে গেছেন ব্ল্যাকক্যাপস ব্যাটসম্যান টম ব্লান্ডেল, একাদশে নেই ব্লেয়ার টিকনার ও হামিশ বেনেটও। শেষ ম্যাচে খেলছেন স্কট কুগেলেইন, বেন সিয়ার্স ও জ্যাকব ডুফি।

বাংলাদেশ একাদশঃ

লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশঃ

ফিন অ্যালেন, রাচিন রবীন্দ্র, উইল ইয়াং, টম ল্যাথাম (উইকেটরক্ষক, অধিনায়ক), কলিন ডি গ্র্যান্ডহোম, হেনরি নিকোলস, কোল ম্যাককঞ্চি, স্কট কুগেলেইন, আজাজ প্যাটেল, বেন সিয়ার্স, জ্যাকব ডুফি।

৯৭ প্রতিবেদক

Read Previous

ম্যানচেস্টারে টেস্ট খেলতে ভারতের ‘না’, বাতিল ঘোষণা করল ইসিবি

Read Next

সিলেটে লো স্কোরিং থ্রিলারে শেষ হাসি টাইগার যুবাদের

Total
25
Share