শেষ ম্যাচে বিশ্রামে সাকিব-মুস্তাফিজ, ছেড়েছেন হোটেল

মাঝে মাঝে রেকর্ডেও চোখ রাখেন সাকিব

এক ম্যাচ হাতে রেখেই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নিশ্চিত হয়েছে বাংলাদেশের। ফলে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কয়েকজন ক্রিকেটার বিশ্রাম পেতে যাচ্ছেন। ইতোমধ্যে হোটেল ছেড়েছেন দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

সাকিব এমনিতেই হাতের চোটে কিছুটা শঙ্কায় ছিলেন। চোট গুরুত্বর কিছু না হলেও সিরিজে প্রভাব ফেলবেনা এমন ম্যাচ বলেই ঝুঁকি নিতে চায়না টিম ম্যানেজমেন্ট। সাকিবের সাথে মুস্তাফিজ, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাসদেরও বিশ্রামে থাকার কথা পঞ্চম ম্যাচে।

আগামীকাল (১০ সেপ্টেম্বর) শেষ টি-টোয়েন্টিতে খেলছেন না এমন সংকেত পেয়ে ইতোমধ্যে হোটেলের বায়ো বাবল ছেড়ে বের হয়েছেন সাকিব ও মুস্তাফিজ। ‘ক্রিকেট৯৭’ কে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র।

এদিকে সাকিবের চোট খারাপ কিছু নয় উল্লেখ করে আজ সকালেই ‘ক্রিকেট৯৭’ কে বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র জানায়, ‘তার হাতের চোট ছোট খাটো, খুব গুরুতর কিছু নয়। কারণ সেরকম কিছু হলে আমাদের পর্যবেক্ষণে থাকতো। দলের সাথে থাকা ফিজিও দেখছেন ব্যাপারটা।’

উল্লেখ্য, ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে কিউইদের বিপক্ষে আগামীকাল বিকেলে পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে স্বাগতিক বাংলাদেশ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটিই টাইগারদের শেষ সিরিজ।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি চূড়ান্ত

Read Next

যুব দলের আরও বেশি সতীর্থকে জাতীয় দলে পাওয়ার আশা শামীমের

Total
6
Share