বিশ্বকাপের আগে ওমানের সঙ্গে দু’টি টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা

ম্যাচ ফি'র সাথে সুপার লিগ পয়েন্ট হারাল শ্রীলঙ্কা

১৭ অক্টোবর পর্দা উঠবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগে আইসিসির ঘোষিত সূচিতে রয়েছে শ্রীলঙ্কা খেলবে দু’টি প্রস্তুতি ম্যাচ। তবে এর আগেই ওমানের বিপক্ষে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। ফলে, আগামী ৩ অক্টোবর ওমানের উদ্দেশ্যে রওনা হবে লঙ্কানরা।

আজ লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) এক বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, বিশ্বকাপের শ্রীলঙ্কান স্কোয়াড ৩ অক্টোবর দেশ ছাড়বে। এরপর ৭ ও ৯ অক্টোবর ওমানের বিপক্ষে দুটি ম্যাচ খেলার পর শ্রীলঙ্কা তাঁদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে। রাউন্ড ‘১’ এর লড়াইয়ের আগে ১২ ও ১৪ অক্টোবর আইসিসির আয়োজিত দুটি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে অংশ নেবে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে খেলতে প্রথমে বাছাই পর্ব পেরিয়ে যেতে হবে শ্রীলঙ্কাকে। যেখানে রাউন্ড ‘১’ এর ম্যাচে ১৮ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে লড়াইয়ে নামবে শ্রীলঙ্কা, এবং ২০ অক্টোবর একই ভেন্যুতে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে। এরপর নেদারল্যান্ডসের বিপক্ষে শেষ ম্যাচটি ২২ অক্টোবর শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যাশলে ডি সিলভা বলেন,

‘আমরা সংযুক্ত আরব-আমিরাতের পরিস্থিতির সঙ্গে পরিচিত হতে একই রকম কন্ডিশনে বিশ্বকাপের আগে যতটা সম্ভব ম্যাচ খেলতে চাই। ওমানের বিপক্ষে দু’টি টি-টোয়েন্টি এবং আইসিসির দু’টি প্রস্তুতি ম্যাচ আমাদের এই সুযোগ দেবে।’

শ্রীলঙ্কা বনাম ওমানের ম্যাচ সূচিঃ

প্রথম টি-টোয়েন্টি, ৭ অক্টোবর
দ্বিতীয় টি-টোয়েন্টি, ৯ অক্টোবর

শ্রীলঙ্কার ২০২১ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ রাউন্ড-১ এর সূচিঃ

১২ অক্টোবর, প্রথম প্রস্তুতি ম্যাচ
১৪ অক্টোবর, দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ

১৮ অক্টোবর, প্রতিপক্ষ নামিবিয়া, শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম
২০ অক্টোবর, প্রতিপক্ষ আয়ারল্যান্ড, শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম
২২ অক্টোবর, প্রতিপক্ষ নেদারল্যান্ডস, শারজাহ ক্রিকেট স্টেডিয়াম

৯৭ ডেস্ক

Read Previous

শোয়েবের কথাকে কেনো লোকে গুরুত্ব দেয় জানেন না ওয়াসিম

Read Next

বাংলাদেশের দক্ষিণ আফ্রিকা সফরের সূচি চূড়ান্ত

Total
1
Share