টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড ঘোষণা

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের প্রিলিমিনারি স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। ১৫ জনের স্কোয়াডের সঙ্গে ৩ ট্রাভেলিং রিজার্ভ রেখেছে তারা।

২০১৭ সালের ফেব্রুয়ারির পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাসেক্সের ফাস্ট বোলার টাইমাল মিলস। ভাইটালিটি টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্সের হয়ে দারুণ পারফর্ম করার ফল পেলেন তিনি। দ্য হান্ড্রেডেও নিজের সক্ষমতা প্রমাণ করেছেন তিনি চ্যাম্পিয়ন সাউদার্ন ব্রেভের হয়ে।

মানসিক স্বাস্থ্যের জন্য ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য ছুটি নেওয়া বেন স্টোকস নির্বাচনের জন্য অ্যাভেইলেবল ছিলেন না। টেস্ট অধিনায়ক জো রুটকে বিবেচনা করা হয়নি।

আরও পড়ুনঃ

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাপুয়া নিউ গিনির স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াড 

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওমানের স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড

২০১৫ সালের নভেম্বরের পর লম্বা বিরতি শেষে ক্রিস ওকস এই গ্রীষ্মে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলেন। তাকে জায়গা দিতে যেয়ে ট্রাভেলিং রিজার্ভে ঠাই হয়েছে টম কারেনের। জফরা আর্চারের অনুপস্থিতিতে পাওয়ারপ্লেতে ক্রিস ওকসই হবেন মরগানের ভরসা।

টাইমাল মিলস ছাড়াও আরও দুই বাহাতি ফাস্ট বোলার (স্যাম কারেন ও ডেভিড উইলি) আছে ইংলিশ স্কোয়াডে। স্কোয়াডে বাকি দুই ফাস্ট বোলার মার্ক উড ও ক্রিস জর্ডান।

এবারের বিশ্বকাপ ওমান ও সংযুক্ত আরব আমিরাতের মত স্পিন সহায়ক দেশে হলেও কেবল মইন আলি ও আদিল রশিদ আছেন স্পিনার হিসাবে। যদিও লিয়াম লিভিংস্টোনের স্পিনে ভরসা রাখেন মরগান। বাহাতি স্পিনার লিয়াম ডসন আছেন ট্রাভেলিং রিজার্ভ হিসাবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড (প্রিলিমিনারি): 

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

ট্রাভেলিং রিজার্ভ- টম কারেন, লিয়াম ডসন ও জেমস ভিন্স।

এই প্রিলিমিনারি স্কোয়াড থেকে চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করতে ১০ অক্টোবর অব্দি সময় পাবে ইংল্যান্ড। এর আগে প্রস্তুতি হিসাবে পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে দুইটি (১৪ ও ১৫ অক্টোবর) এবং সংযুক্ত আরব আমিরাতে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংলিশরা।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বকাপে লক্ষ্য কি হচ্ছে বাংলাদেশের?

Read Next

আজম খানকে বর্তমান সময়ের সেরা স্ট্রাইকার বলছেন ওয়াসিম

Total
11
Share