রোনালদোর অভিষেকের দিন ভারত-ইংল্যান্ড টেস্ট অপ্রাসঙ্গিকঃ ভন

রোনালদোর অভিষেকের দিন ভারত-ইংল্যান্ড টেস্ট অপ্রাসঙ্গিকঃ ভন

স্বপ্ন পূরণ হতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের। রেড ডেভিলসের চিরচেনা সেই ৭ নম্বর জার্সিতেই ক্রিশ্চিয়ানো রোনালদো আবারও মাতাবেন ওল্ড ট্রাফোর্ড। এদিকে, ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন মনে করেন, ম্যানচেস্টারে ভারত-ইংল্যান্ডের পঞ্চম ও শেষ টেস্টটি অপ্রাসঙ্গিক হবে কারণ সেই সময়েই ক্রিশ্চিয়ানো রোনালদোর অভিষেক হবে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে।

ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় বারের জন্য ইনিংস শুরু করেননি এখনও। আগামী ১১ সেপ্টেম্বর প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ম্যান ইউ’র। ঘরের মাঠে সেই ম্যাচেই পাওয়া যাবে রোনালদোকে। কিন্তু একই সময়ে ওল্ড ট্রাফোর্ডে টেস্ট ম্যাচে মুখোমুখি হবে ভারত-ইংল্যান্ড।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট শুরু হবে। প্রাক্তন ইংলিশ অধিনায়ক মাইকেল ভন এই টেস্ট শুরুর আগেই ইঙ্গিত দিয়ে রাখলেন, অপ্রাসঙ্গিক টেস্ট ছাপিয়ে প্রাসঙ্গিক রোনালদোর অভিষেক।

সম্প্রতি ক্রিকেটবিষয়ক সংবাদমাধ্যম দ্য ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে মাইকেল ভন বলেন,

‘ক্রিশ্চিয়ানো রোনালদো শনিবার ইউকে সময় বিকাল ৩টায় (বাংলাদেশ সময় রাত ৮টায়) অভিষেক করছেন, তাই আমি আপনাকে বলছি যে এই টেস্ট ম্যাচটি অপ্রাসঙ্গিক হবে। সেদিন টেস্ট ক্রিকেট ভুলে যান, সে দিনটি কেবল রোনালদোর হবে।’

ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার বিষয়টি নিশ্চিত হওয়ার পর থেকেই ভক্তরা তাঁর অভিষেকের ম্যাচ নিয়ে উচ্ছ্বসিত। রেড ডেভিলস জার্সিতে নতুন ইতিহাস লিখতে চান তিনি। সাত নম্বর জার্সি পরে এখন শুধুই তাঁর ইংলিশ প্রিমিয়ার লিগের মঞ্চে নামার অপেক্ষা।

৯৭ ডেস্ক

Read Previous

অভিষেকেই উজ্জ্বল থিকশানা, সিরিজ জিতল শ্রীলঙ্কা

Read Next

মেহেদী হাসানের লম্বা লাফ, র‍্যাংকিংয়ে সাকিবের উন্নতি

Total
12
Share