‘এ’ দলের স্কোয়াডে মিঠুন-ইমরুল

'এ' দলের স্কোয়াডে মিঠুন-ইমরুল

এই মুহূর্তে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা খেলছে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে খেলার বাইরে জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটাররা। সামনে অবশ্য তাদের ব্যস্ততা বাড়ছে। ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ‘এ’ দল ও বিসিবি এইচপি (হাই পারফরম্যান্স) দলের মধ্যকার সিরিজ।

২ টি চারদিনের ম্যাচ ও ৩ টি ওয়ানডে ম্যাচের জন্য বিসিবি এইচপি স্কোয়াড আগেই ঘোষণা করা হয়েছিল। আজ (৬ সেপ্টেম্বর) ঘোষণা করা হল বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াডও।

মুমিনুল হককে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। আছেন বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত সদস্যরা। এছাড়া কেবল ওয়ানডে ম্যাচের জন্য বিবেচনা করা হয়েছে ইমরুল কায়েসকে।

এই সিরিজের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এইচপি দলের ক্যাম্প এই মুহূর্তে চলমান, ‘এ’ দলের স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা চট্টগ্রামে যাবেন ১২ সেপ্টেম্বর।

এইচপি স্কোয়াডের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াড-

মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, মোহাম্মদ মিঠুন, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, নাইম হাসান, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহি, খালেদ আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম ও ইমরুল কায়েস*।

* ইমরুল কায়েস কেবল ওয়ানডে ম্যাচে খেলবেন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াড-

ব্যাটসম্যান- তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, মুনিম শাহরিয়ার, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন

উইকেটরক্ষক- ইমরানুজ্জামান ইমরান, আকবর আলি

স্পিনার- মিনহাজুল আবেদিন আফ্রিদি, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন

পেসার- শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা ও রুয়েল মিয়া।

‘এ’ দল বনাম এইচপি দলের ম্যাচের সূচি-

১ম চারদিনের ম্যাচ- ১৬-১৯ সেপ্টেম্বর
২য় চারদিনের ম্যাচ- ২৩-২৭ সেপ্টেম্বর

১ম ওয়ানডে- ৩০ সেপ্টেম্বর
২য় ওয়ানডে- ২ অক্টোবর
৩য় ওয়ানডে- ৪ অক্টোবর।

৯৭ প্রতিবেদক

Read Previous

এমন উইকেটেও সফল হবার উপায় জানালেন লিটন দাস

Read Next

ওভালে ভারতের ঐতিহাসিক জয়, এগিয়ে গেল সিরিজে

Total
72
Share