টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডের সাথে আছেন ৩ ট্রাভেলিং রিজার্ভও। এই ১৮ জনের বহরে নাম নেই অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের।

৫ ব্যাটসম্যান, ২ উইকেটরক্ষক ব্যাটসম্যান, ৪ অলরাউন্ডার ও ৪ ফাস্ট বোলার নিয়ে স্কোয়াড সাজিয়েছে পাকিস্তান। ফখর জামান, উসমান কাদির ও শাহনেওয়াজ ধানি আছেন ট্রাভেলিং রিজার্ভ হিসাবে।

এই একই স্কোয়াড বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ৭ টি টি-টোয়েন্টি খেলবে।

২৫ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর অব্দি লাহোর ও রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে ৭ টি টি-টোয়েন্টি খেলে ২৪ অক্টোবর দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।

ঘরোয়া লিগে পারফর্ম করে আসিফ আলি ও খুশদিল শাহ স্কোয়াডে ফিরেছেন। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে পাকিস্তানের ১৯ সদস্যের স্কোয়াডে থাকা আরশাদ ইকবাল, ফাহিম আশরাফ, সরফরাজ আহমেদ, শারজিল খানরা বাদ পড়েছেন। ফখর জামান, উসমান কাদির ও শাহনেওয়াজ ধানি অবশ্য আছেন ট্রাভেলিং রিজার্ভ হিসাবে।

আলোচনায় থাকলেও স্কোয়াডে জায়গা হয়নি শোয়েব মালিকের।

আরও পড়ুনঃ

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাপুয়া নিউ গিনির স্কোয়াড

দল ঘোষণা করে পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন, ‘আমরা সব সেক্টর কাভার করার চেষ্টা করেছি আধুনিক দিনের টি-টোয়েন্টি ব্র্যান্ডকে মাথায় রেখে। বিশ্বকাপের মত স্টেজে পারফর্ম করতে এমন শক্ত দলই দরকার ছিল।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, আজম খান (উইকেটরক্ষক), হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মাকসুদ।

ট্রাভেলিং রিজার্ভ- ফখর জামান, শাহনেওয়াজ ধানি ও উসমান কাদির।

৯৭ প্রতিবেদক

Read Previous

সমালোচনার জবাব দিয়েছেন বলছেন আজাজ প্যাটেল

Read Next

শেষ দিনের রোমাঞ্চের অপেক্ষায় ওভাল টেস্ট

Total
9
Share