কামরান আকমলের পছন্দের পাকিস্তান বিশ্বকাপ স্কোয়াড

কামরান আকমলের পছন্দের পাকিস্তান বিশ্বকাপ স্কোয়াড

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাবেক পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল নিজের পছন্দের স্কোয়াড সাজালেন। পাকিস্তানের এ স্কোয়াডে প্রথমে ২৪ জনকে রাখলেও পরবর্তীতে তা ১৫ সদস্যের করেন তিনি।

ওপেনার হিসেবে উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানের পাশাপাশি বাহাতি হার্ডহিটার শারজিল খানকে রেখেছেন তিনি। ব্যাটিং লাইন আপে পরের তিনটি স্থান অধিনায়ক বাবর আজম এবং দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিকের।

‘মোহাম্মদ রিজওয়ান দুর্দান্ত ফর্মে আছে। পাওয়ারপ্লেতে তার সাথে উদ্বোধনী জুটিতে শারজিল খানকে রেখেছি। সে ডরভয়হীন ক্রিকেট খেলে,’ নিজের ইউটিউব চ্যানেলে জানান আকমল।

‘বাবর আজম গত কয়েক বছর ধরে পাকিস্তানের ব্যাটিং লাইন আপ ধরে রেখেছে। সে ওয়ার্ল্ড ক্লাস ক্রিকেটার। ৩ নাম্বারে সে থাকবে। তার পরে মোহাম্মদ হাফিজ থাকবে।সে অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়।’

‘তবে পাকিস্তানের মিডল অর্ডারের ব্যাটিং লাইনআপ দুশ্চিন্তার বিষয়। শোয়েব মালিকের এখানে থাকা উচিত। একইসাথে মোহাম্মদ আজমও দারুণ ভূমিকা রাখতে পারে।’

শাদাব খান ও ফাহিম আশরাফের অলরাউন্ডিং পারফরম্যান্সে ভরসা রাখছেন আকমল। সংযুক্ত আরব আমিরাতে স্পিনাররা কর্তৃত্ব করতে পারে বলে তার ধারণা। তবে পাকিস্তানের পেস বোলারদের উপরও তিনি ভরসা রাখছেন।

‘সংযুক্ত আরব আমিরাতে স্পিনাররা শাসন করতে পারে। সেক্ষেত্রে শাদাব খান ও ইমাদ ওয়াসিম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। অলরাউন্ডার হিসেবে কার্যকরী ফাহিম আশরাফ।’

‘পেস বোলিং লাইন আপে হাসান আলি, শাহীন শাহ আফ্রিদি এবং হারিস রউফরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

বিশ্বকাপে পাকিস্তানের জন্য কামরান আকমলের পছন্দের স্কোয়াডঃ

মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক ব্যাটসম্যান), শারজিল খান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আজম খান, শাদাব খান, ফাহিম আশরাফ, হাসান আলি, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ, আসিফ আলি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, ইমাদ ওয়াসিম।

উল্লেখ্য, ৬ সেপ্টেম্বর বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করবে পাকিস্তান।

৯৭ ডেস্ক

Read Previous

নিকোলস-ব্লান্ডেল জুটিতে ঘুরে দাড়াল নিউজিল্যান্ড

Read Next

কিউইদের স্পিন বিষে নীল বাংলাদেশ

Total
14
Share