মুস্তাফিজে আস্থা হারাননি মাহমুদউল্লাহরা

মুস্তাফিজে আস্থা হারাননি মাহমুদউল্লাহরা

রোমাঞ্চ ছড়িয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতেছে বাংলাদেশ। মুস্তাফিজুর রহমানের করা শেষ ওভারে কিউইরা জয়ের দ্বারপ্রান্তে চলেও যায়। তবে চাপ সামলে টাইগারদের জয় এনে দেন বাঁহাতি এই পেসার। ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলছেন মুস্তাফিজে আস্থা হারাননি তারা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ে মুস্তাফিজ দেখিয়েছেন অবিশ্বাস্য ঝলক। নাকানি চুবানি খাইয়েছেন অজি ব্যাটসম্যানদের। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-তোয়েন্টিতেও তুলে নেন ৩ উইকেট।

তবে আজ (৩ সেপ্টেম্বর) দ্বিতীয় টি-টোয়েন্টি তে ছিলেন উইকেট শূন্য। এমন ম্যাচেই অবশ্য রোমাঞ্চের সব উপকরণ ছিল তার করা ইনিংসের শেষ ওভারে।

শেষ ওভারে প্রয়োজন ছিল ২০ রান। প্রথম ৪ বলে এসেছে মাত্র ৭ রান। তবে পঞ্চম বলেই হাই নো দিয়ে বসেন মুস্তাফিজ, যে বলে লাথামের ব্যাট থেকে আসে বাউন্ডারিও।

ফলে শেষ দুই বলে সমীকরণ তৈরি হয় ৮ রানের। কিন্তু শেষ দুই বলেই মুস্তাফিজ দেখান কারিশমা, আসেনি ৪ রানের বেশি। বাংলাদেশ পায় ৪ রানের জয়।

ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বলেন, ‘টি-টোয়েন্টিতে এমন প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ হবেই। এমন ম্যাচ জিততে পেরে ভালো লাগছে। যেভাবেই হোক না কেন, জয়টাই মুখ্য।’

‘বিশেষ করে মুস্তাফিজ, সে স্নায়ুর চাপ ভালো সামাল দিয়েছে। ম্যাচটা ওদের খুব কাছে চলে গিয়েছিল ওই নো বলটার কারণে। আমার অবশ্য মুস্তাফিজের ওপর আস্থা ছিল এবং দলের জন্য পারফর্ম করেছে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি হাসল বাংলাদেশ

Read Next

উইকেট থেকে পাওয়া সাহায্যের কথা অস্বীকার করছেন না মাহমুদউল্লাহ

Total
7
Share