রমিজ রাজাকে ওয়াসিম আকরামের অভিনন্দন বার্তা

রমিজ রাজাকে ওয়াসিম আকরামের অভিনন্দন বার্তা

কদিন আগেই টাইমস অফ ইন্ডিয়ার বরাতে জানা গেছে, পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যানের পদে দাঁড়াতে আগ্রহী। যদিও আকরাম পরবর্তীতে এটিকে ভুয়া খবর বলে আখ্যায়িত করেন। একইসাথে জানান, পিসিবির চেয়ারম্যান হতে তিনি কখনোই আগ্রহী ছিলেন না। রমিজ রাজাকে অভিনন্দন জানান তিনি।

‘দয়া করে এসব ফালতু খবর ছড়ানো বন্ধ করুন। আপনাদের সূত্রের সত্যতা দেখান। টাইমস অফ ইন্ডিয়া ভারতের স্বনামধন্য পত্রিকা। এমন ভুল তথ্য মানুষের মনে ব্যথিত করে। পিসিবির চেয়ারম্যান পদ একটি বিশেষ গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং আমি এতে বিন্দুমাত্র আগ্রহী ছিলাম না। আমার জীবনে যা আছে, আল্লাহর কাছে শুকরিয়া,’ টাইমস অফ ইন্ডিয়ার তথ্যের উপর ভিত্তি করে টুইট করেন আকরাম।

পরবর্তীতে অবশ্য নিউজটি মুছে ফেলা হয়। বোর্ড অফ গভর্নরসের সদস্য পদ থেকে পিসিবির চেয়ারম্যান পদে মনোনীত হওয়ায় পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজাকে অভিনন্দন জানান আকরাম।

‘পিসিবির চেয়ারম্যানের পদে মনোনীত হওয়ায় রমিজ রাজাকে অভিনন্দন। আমি বিশ্বাস করি, তিনি পাকিস্তানের ক্রিকেটে ইতিবাচক পরিবর্তন আনবেন। কেননা তিনি একজন অভিজ্ঞতাসম্পন্ন মানুষ। পাকিস্তানের ক্রিকেটে তাকে ভীষণ প্রয়োজন এবং আমার সমর্থন তার সাথে আছে।’

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজে গ্যালারিতে থাকছে দর্শক

Read Next

আভিষ্কার সেঞ্চুরিতে হাসল শ্রীলঙ্কা, মার্করামের আক্ষেপ

Total
1
Share