৪ অক্টোবর ওমান যাচ্ছে বাংলাদেশ, দুবাইতে খেলবে দুইটি প্রস্তুতি ম্যাচ

আকরামের দাবি ঠিকঠাকই চলছে ‘এ’ দলের কার্যক্রম, নিশ্চিত হয়েছে শ্রীলঙ্কা সফর
Vinkmag ad

ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। নিজেদের সেরা প্রস্তুতি নিতে বেশ আগেই ওমান যাবে বাংলাদেশ। ওমানে ট্রেনিং শেষে দুবাইতে খেলবে দুইটি প্রস্তুতি ম্যাচও।

বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ওমানে এবং মূল পর্ব সংযুক্ত আরব আমিরাতে। ১৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বাছাই পর্ব উতরাতে হবে বাংলাদেশকে। প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনি।

১৭ অক্টোবর বিশ্বকাপ মিশন শুরু হলেও ৪ অক্টোবর ওমান পৌঁছাবে টাইগাররা। ওমানে ট্রেনিং করলেও দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে দুবাই গিয়ে।

যেখানে একটি প্রতিপক্ষ শ্রীলঙ্কা ইতোমধ্যে নিশ্চিত হয়েছে। আরেক প্রতিপক্ষ নিয়ে চলছে আলোচনা। এই দুইটি ম্যাচ আইসিসি স্বীকৃত হলেও এর বাইরে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলতে চায় বিসিবি। সে ক্ষেত্রে ওমান ‘এ’ দলের বিপক্ষে হতে পারে অনানুষ্ঠানিক ম্যাচটি।

আজ (২ সেপ্টেম্বর) সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘আমরা ৪ অক্টোবর ওমানে চলে যাব। সেখানে ট্রেনিং করব। ওমান থেকে দুবাইয়ে এসে প্রস্তুতি ম্যাচ খেলবো। সবকিছু ঠিক আছে। একটি দল শ্রীলঙ্কা। আরেকটি দল দেখতে হবে। দুইটা প্রস্তুতি ম্যাচ আমরা খেলছি। আইসিসির সূচি অনুযায়ীই।’

৯৭ প্রতিবেদক

Read Previous

১০০ রানের গন্ডি পেরোতে চায় নিউজিল্যান্ড

Read Next

যতদিন বায়ো-বাবল আছে ততদিন টেস্ট খেলবেন না মুস্তাফিজ

Total
14
Share